shahidkapoor.
ছবি হিন্দুস্থান টাইমস থেকে

ওয়েবডেস্ক: শাহিদ কাপুরের আসন্ন ছবি ‘কবীর সিংহ’-এর প্রথম ট্রেলার মুক্তি পেয়েছে। আর তার সঙ্গে সঙ্গে ফ্যান-ফলোয়ার্সরা নেমে পড়েছেন বিভিন্ন মজাদার মেমে আর জোক বানিয়ে সোশ্যাল মিডিয়ায় ছাড়তে। প্রসঙ্গত, ‘কবীর সিংহ’ হল একটি জনপ্রিয় তেলেগু ছবি ‘অর্জুন রেড্ডির’ রিমেক। বিচ্ছেদের পর মদের নেশায় ঢুবে যাওয়া চিকিৎসককে কেন্দ্রে করেই এই ছবির গল্প।

শাহিদের অদ্ভুত অমার্জিত চেহারা থেকে ছবির বিভিন্ন দৃশ্য – ইত্যাদি সব কিছু নিয়েই অনুরাগীদের মধ্যে এই মেমে আর জোক তৈরির ধুম পড়েছে।

আরও পড়ুন – কী আছে শেষ পর্বে! আয়রন থর্নই বা কে পাবে? ‘গেমস অব থ্রনস’-এর সবই লিক

শাহিদ জানিয়েছেন, কী ভাবে তিনি এই চরিত্রটির মধ্যে ঢুকে পড়েছেন। কী ভাবে চরিত্রটি তাঁর ওপর প্রভাব ফেলেছে। বলেন, তিনি দিনে ডজন খানেক সিগারেট খেতে বাধ্য হতেন।

এক জন টুইটার ব্যবহারকারী তো শাহিদের সঙ্গে রণবীর কাপুর আর রণবীর সিংহের তুলনা করেছেন।

এমন আরও অনেক মেমে আর কোটেশন তৈরি হয়েছে। দেখুন –


ট্রেলার মুক্তির অনুষ্ঠানে নায়ক বলেন, তাঁর মতে এই ধরনের চরিত্র থেকে শেখা যায় ঠিক কখন আর কতটা নিজেকে এই সবের মধ্যের ডুবিয়ে দেওয়া যায়। এই সব নেশার জিনিস মানুষকে ধ্বংসের পথে নিয়ে যায়।এটি একটি সাবধানবাণীর মতো। নেশাগ্রস্ত মানুষের কাছে এটি একটি থেরাপির মতো। সিনেমা ওসুধের মতো কাজ করে। যদি নিজের জীবন আর চরিত্রের সঙ্গে কোনো কিছুর মিল খুঁজে পাওয়া যায়, তা হলে তা নিজেকে শোধরাতে সাহায্য করে।

উল্লেখ্য ‘কবীর সিংহ’-এ অভিনয় করেছেন কিয়ারা আডবানি। ছবিটি মুক্তি পাবে ২১ জুন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here