সুষমা স্বরাজের বায়োপিকে অভিনয় করতে চান কাজল আগরওয়াল

0
Kajal Aggarwal
প্রতীকী ছবি

ওয়েবডেস্ক: কাজল আগরওয়ালকে সম্প্রতি লক্ষ্মী মাঞ্চুর ‘ফিট আপ উইথ স্টার তেলুগু’তে দেখা গিয়েছে। ওই শোতে তিনি অভিনেতা হিসাবে তাঁর কেরিয়ার, চলচ্চিত্র জগতে তাঁর বন্ধু-বান্ধব এবং আরও অনেক কিছু বিষয় সম্পর্কেই কথা বলেছেন।

সঞ্চালক যখন জিজ্ঞাসা করলেন, তিনি কারও বায়োপিকে অভিনয় করতে চান কি না, তখন কাজল বলেন, “আমি সুষমা স্বরাজকে নিয়ে একটি বায়োপিক করতে চাই, কারণ তিনি বাস্তবের মাটিতে আমার এক কল্পিত ব্যক্তিত্ব।”

মার্সাল অভিনেতা হিন্দি, তেলুগু এবং তামিল ফিল্ম ইন্ডাস্ট্রির ভালো-মন্দ সম্পর্কে নিজের মত ব্যক্ত করেন। তিনি বলেন, তেলুগু শিল্পে নিয়মানুবর্তিতা এবং তামিল শিল্পের বিষয়বস্তু পছন্দ করা দু’টি শিল্পকে চূড়ান্ত ভাবে সাফল্য এনে দিয়েছে। কিন্তু এই দুই শিল্পই এখন ভীষণ ভাবে তারকা-নির্ভর হয়ে গিয়েছে। এই ব্যাপারটাকেই কাজল ভালো মনে মেনে নিতে পারেন না। তবে সব কিছুই পরিবর্তনের মধ্য দিয়ে চলছে, এক সময় তারকাদের পুজোও ফিকে হয়ে যাবে বলে মনে করেন তিনি।

লক্ষ্মী একবার কাজলকে জিজ্ঞাসা করেন, তিনি কোনো অভিনেতার কারণে কখনও ভয় পেয়েছেন? কাজল তাড়াতাড়ি পবন কল্যাণের নাম বলেন। তাঁর কথায়, “আমাকে চিরঞ্জীবী ভয় দেখানননি, তবে সারা জীবন পবন কল্যাণ আমাকে ভয় দেখিয়েছেন”।

কাজল অস্বস্তিকর দৃশ্যের শুটিংয়ের কথাও বলেন ওই শো-য়ে। কাজল স্বীকার করে নেন, চুম্বন করার দৃশ্য এবং পর্দায় বিকিনি পরা নিয়ে এখনও তাঁর অস্বস্তি রয়েছে। তাঁর হিন্দি ছবি – ‘দো লাফজো কি কাহানি’র শুটিংয়ের সময় তিনি সে রকমই অস্বস্তিতে ছিলেন।

ইন্ডাস্ট্রিতে বন্ধুদের নিয়ে কাজল বলেন, রানা দুগ্গাবাতি ও তামান্নার সঙ্গে তিনি প্রথম থেকেই বন্ধুত্বের সম্পর্কে আবদ্ধ হয়েছেন। তিনি জানান, রানা এবং তাঁরা তিন বন্ধু মিলে একে অপরের সঙ্গে বই ভাগ করে নেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.