ওয়েবডেস্ক: সুহানা খান যে অনেক দিন ধরেই রয়েছেন সোশ্যাল মিডিয়ার বিদ্রুপের কেন্দ্রে, তা নতুন কিছু নয়! সৌজন্যের সীমা ছাড়িয়ে তাঁর চেহারা নিয়েও করা হয়েছে কুৎসিত মন্তব্য! সেই সব শালীনতার সীমা ছাড়াচ্ছে দিন কে দিন! সম্প্রতি শাহরুখ খান মেয়েকে যে ভোগ পত্রিকার প্রচ্ছদে পরিচিত করেছেন, তা নিয়েও কী কী রুচিহীন কথা বলা হয়ে্ছে, তা জেনে নিতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে!

আরও পড়ুন: ‘মশলা’, ‘খাবার’! বলুন তো, সুহানার ফটোশুট দেখে কি এ সবই মাথায় আসার কথা?

❤ @vogueindia

A post shared by suhana khan (@suhanakha2) on

পাশাপাশি, সুহানাকে ছবিতে নামানোর জন্যও চলছে তোড়জোড়। শোনা যাচ্ছে- করণ জোহর, সঞ্জয় লীলা বনশালি আর সুজয় ঘোষ- বলিউডের এই তিন ডাকসাইটে পরিচালকই সুহানাকে নিয়ে ছবি বানাতে আগ্রহী। কার ভাগ্যে সুযোগটা আসা উচিত, তা চিত্রনাট্য দেখে-বুঝে ঠিক করবেন সুহানার মা গৌরী। এই খবরটা কাজল যে জানতেন না, তা নয়। কিন্তু হেলিকপ্টার ইলা ছবির সাংবাদিক বৈঠকে এ বিষয়ে তাঁকে প্রশ্ন করা হলে একেবারে শিশুর মতো উচ্ছ্বাস প্রকাশ করলেন তিনি।

Even peacocks wear black….. 😜.

A post shared by Kajol Devgan (@kajol) on

পাশাপাশি সাফ জানালেন- “এই তো সবে শুরু, সুহানাকে আরও বিদ্রুপের মধ্যে দিয়ে যেতে হবে। আসলে ও যে বিখ্যাত বাবার মেয়ে! ফলে সব সময়েই সবাই ওর খুঁত ধরতে ব্যস্ত থাকবে! বিখ্যাত কারও সন্তান না হলে এটা হতো না, তখন ভুলগুলোকে সবাই বলত- কী মিষ্টি”, অকপটে জানাচ্ছেন কাজল! ভুল বোধ হয় কিছু বলছেন না তিনি, তাই না?

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন