ওয়েবডেস্ক: ফের কি প্রাক্তন হৃতিক রোশনকে উদ্দেশ্য করে একটা বাক্যবাণ হানলেন কঙ্গনা রানাউত?

বলা মুশকিল! কেন না স্পষ্টাস্পষ্টি দেখতে গেলে এই কথা কঙ্গনা বলেছেন মহাত্মা গান্ধীর প্রসঙ্গে। তা বলে এটা আবার ভেবে বসবেন না যে মহাত্মার চরিত্র নিয়ে কটাক্ষ করছেন নায়িকা!

আসলে খবর মিলেছে, বিদেশের মাটিতে দেশের এই কিংবদন্তিকে নতুন করে তুলে ধরার জন্য গান্ধী গোয়িং গ্লোবাল নামের এক সভার আয়োজন করা হয়েছে। নিউ ইয়র্কে অনুষ্ঠিত হতে চলা যে সভায় মিশেল ওবামা এবং ওপরা উইনফ্রের সঙ্গে মঞ্চ ভাগ করে নেবেন কঙ্গনা।

kangana ranaut

সেই সভা নিয়ে প্রশ্ন করতেই সাফ জানিয়েছেন নায়িকা- তিনি বরাবরই মহাত্মা গান্ধীর আদর্শ মেনে চলেন। মহাত্মার বাণীর উপরে ভিত্তি করেই জীবনটার রূপ দেখতে চান।

“আমি গান্ধীজির অনেক মতাদর্শই খুব তীব্র ভাবে বিশ্বাস করে থাকি। এই যেমন উদাহরণ হিসাবে এটার কথাই বলা যেতে পারে! ওই যে গান্ধীজি বলেছিলেন না- শ্রম ছাড়া সম্পদ, চেতনা ছাড়া সুখ, মনুষ্যত্ব ছাড়া বিজ্ঞান, সৎ চরিত্র ছাড়া প্রতিভা এবং নৈতিকতা ছাড়া রাজনীতি বিপজ্জনক! আমি সব সময়েই এ ভাবে গান্ধীজির মতাদর্শ স্মরণে রাখি যা আমায় মানসিক এবং আধ্যাত্মিক দিক থেকে পরিপূর্ণ করে”, জানিয়েছেন নায়িকা।

“আসলে গান্ধীজি সব সময়েই, জীবনের প্রতিটি মুহূর্তে একটা ভারসাম্য রক্ষা করার উপদেশ দিয়ে গিয়েছেন। সব সময়েই কিছু করার আগে কার্য-কারণ সম্পর্ক খতিয়ে দেখতে বলেছেন। আমিও তাই করি”, দাবি কঙ্গনার!

kangana ranaut

তবে নায়িকা যা-ই বলুন না কেন, বলিউডের নিন্দুকরা কিন্তু বলছেন অন্য কথা। বলছেন, হতেই পারে- মহাত্মার এই উক্তি প্রাক্তনকে একহাত নেওয়ার জন্যই বিশেষ করে বলা! হৃতিক রোশনকে কোণঠাসা করার কোনো মওকাই যে ছাড়তে চান না কঙ্গনা!

কে জানে! হয় তো নিন্দুকদের দাবি সত্যি হতেও পারে!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন