ওয়েবডেস্ক: তা, কঙ্গনা রানাউতের প্রতিভাকে ভয় পেয়ে চলেন বলিউডের অন্য নায়িকারা- এ কথার সত্যতা বিচার করা এখনই মুশকিলের বটে! তবে এতে কোনো খাদ নেই যে তিনিও যে বলিউডের অঙ্গ, তা অনেকে দেখেও দেখেন না! মনে করে দেখুন তো- কখনও দীপিকা পাড়ুকোন বা আলিয়া ভাটের মুখে কঙ্গনাকে নিয়ে সামান্য কিছুও শুনেছেন?

আরও পড়ুন: দীপবীর, নিকিয়াঙ্কা, অম্বানির বিয়ের জৌলুস নিয়ে কটাক্ষ কঙ্গনার, স্তম্ভিত বলিউড

ফলে, সব মিলিয়ে সাম্প্রতিক এক কথোপকথনে নিজের ক্ষোভ উগরে দিয়েছেন নায়িকা! “প্রসূন জোশীকে একবার জিজ্ঞাসা করেছিলাম- সবাই আমায় এড়িয়ে চলে কেন বলুন তো? উনি বলেছিলেন, প্রতিভা কঙ্গনা, মধ্যমেধার মানুষরা প্রতিভাকে ভয় পান, যাঁদের তা আছে, তাঁদের এড়িয়ে চলেন, অস্তিত্বই নষ্ট করে দিতে চান”, দাবি কঙ্গনার!

 

View this post on Instagram

 

Poise 🌼 Suit – @ekaco Jewellery – @amrapalijewels Hair – @shaikhhaseena33 Make Up – @chettiaralbert Styled by – @stylebyami

A post shared by Kangana Ranaut (@team_kangana_ranaut) on

তার পরেই এসেছে বলিউডের অন্য নায়িকাদে প্রসঙ্গ! “কে জানে, এত সঙ্কোচ কীসের! আমি তো কখনই কারও প্রশংসা করতে পিছ-পা হই না! রাজি দেখে অকুণ্ঠে ছবি আর আলিয়া ভাটের প্রশংসা করেছিলাম। দীপিকা পাড়ুকোনের অভিনয় ভালো লাগে- এ বলতেও দ্বিধা করিনি! লুটেরা দেখার পর তো সারা বছর সোনাক্ষী সিনহার গুণগান করে গিয়েছিলাম! কিন্তু বলিউডের কেউই আমায় নিয়ে কথা বলতে চান না, দীপিকা-আলিয়া এমন ভাব করেন যেন আমার অস্তিত্ব নেই”, জানাচ্ছেন কঙ্গনা!

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here