ওয়েবডেস্ক: তা হলে কি নায়িকা যোগ দিচ্ছেন ভারতীয় জনতা পার্টিতে?

এখনই এই প্রশ্নের উত্তর মিলবে না! তবে সাম্প্রতিক এক সাক্ষাৎকারে, মুম্বইয়ের এক অনুষ্ঠানে নিজেই স্বীকার করে নিয়েছেন যে তিনি রাজনীতিতে যোগদানের জন্য সম্পূর্ণ ভাবে তৈরি! যে রানি লক্ষ্মীবাঈ দেশের স্বার্থে প্রাণ দিয়েছিলেন, তাঁর চরিত্রকে রুপোলি পর্দায় ফুটিয়ে তুলতে ব্যস্ত কঙ্গনা রানাউত যদিও পাশাপাশি জানিয়েছেন- রাজনীতিতে আসার আগে তাঁকে অনেক কিছুই শিখতে হবে!

“যখনই আমাদের দেশ বিপদের সম্মুখীন হয়, সীমান্তে প্রহরায় থাকা সেনারা চোখের পাতাও না ফেলে মৃত্যবরণের জন্য তৈরি হন! আমিও বলছি, কোনো দিন যদি দেশের আমায় প্রয়োজন হয়, রাজনীতিতে থাকলেও তা ছেড়ে এগিয়ে আসব মৃত্যুবরণের জন্য”, দাবি কঙ্গনার!

আরও পড়ুন: হৃতিককে বিয়ে? কঙ্গনার বক্তব্য না জানলে অস্বস্তি রয়ে যাবে মনে!

একই সঙ্গে শুক্রবার রাজধানীর এক অনুষ্ঠানে গিয়ে তিনি মুখর হয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রশংসায়। সেখানে দেখানো হচ্ছিল প্রধানমন্ত্রীর রাজনীতিপূর্ব জীবননির্ভর এক তথ্যচিত্র- ‘চলো জিতে হ্যায়’!

“তিনিই আমাদের গণতন্ত্রের আদর্শ প্রতিভূ! আজ তিনি যে জায়গায় রয়েছেন, তা মা অথবা বাবার জন্য তো আর নয়! উনি যোগ্য বলেই আমরা ওঁকে ভোট দিয়েছি”, অকপট নায়িকা!

অবশ্য অকপটবাদিতা সম্প্রতি ধরা দিয়েছে প্রিয়াঙ্কা চোপড়ার বাগদানের প্রসঙ্গেও। এ বিষয়ে তাঁর মতামত চাইলে সাফ জানাচ্ছেন- “আচ্ছা? প্রিয়াঙ্কা তো আমার খুব ভালো বন্ধু! তা, নিজে যখন খবরটা আমায় জানাল না, তখন আমি রেগে গিয়েছি!”

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here