ওয়েবডেস্ক: তা, বিকিনির জন্মকথার দিকে যদি চোখ রাখতে হয়, স্বীকার করে নিতেই হবে যে সে প্রথম অঙ্গে উঠেছিল বিশ্বের সব চেয়ে ডাকসাইটে রানির! শোনা যায়, মিশরের ক্লিওপেট্রার স্নানের জন্য তৈরি হয়েছিল এই বিশেষ পোশাক!

kangana ranaut

আর সেই কাণ্ড দেখে মনে মনে সবাই নিশ্চয়ই ভেবেছিলেন- ‘মেন্টাল হ্যায় কেয়া’? অবশ্য, ক্লিওপেট্রা যে খামখেয়ালিপনা আর বিলাসিতার জন্য কুখ্যাত ছিলেন, তাতেই বা আর নতুন কথা কী!

kangana ranaut

এবং কঙ্গনা রানাউতও যে ওই একই পথে বলিউডে বিখ্যাত, সেটাও এত দিনে আর বিশদে বলার কিছু নেই। পাশাপাশি, তিনিও যখনই বিকিনি ধারণ করেছেন অঙ্গে, সমান মাপে কুড়িয়ে নিয়েছেন প্রশংসা আর নিন্দা।

kangana ranaut

কিন্তু স্বীকার করতেই হবে, সেই সব বিকিনির কোনোটাই এমন ভয়-ধরানো ছিল না। কেন না, কসমোপলিটান পত্রিকার ফটোশুটের জন্য যে বিকিনিটি পরেছেন নায়িকা, তা ঘন বেগুনি রঙের। তার উপরে সাদা, কালো আর হলুদে আঁকা রয়েছে বড়ো বড়ো মানুষের চোখ। সেই চোখই ঢেকে রেখেছে তাঁর ব্যক্তিগত অঙ্গ!

বলিউড বলছে, এ আর কিছুই নয়, আদতে রাজকুমার রাওয়ের সঙ্গে নিজের নয়া ছবি ‘মেন্টাল হ্যায় কেয়া’-র প্রচারটা আলতো করে সেরে রাখা!

এ ছাড়া ছবিতে তাঁকে কেমন দেখতে লাগবে, তারও একটা ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। দেখছেনই তো ছবিগুলো, আপনিও কি বলছেন ‘মেন্টাল হ্যায় কেয়া’?

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন