kangana
ছবি টুইটার থেকে

মুম্বই : ক্ষমা তিনি যে চাইবেন না সে কথা স্পষ্ট করে দিলেন ‘ঝাঁসির রানি’ কঙ্গনা রানাউত। একটি ভিডিও মেসেজে সে কথা বলার পাশাপাশি, তাঁকে যেন সংবাদমাধ্যম বয়কট করে, সেই অনুরোধও জানালেন।

এর ঠিক আগের দিনই এন্টারটেইনমেন্ট গিল্ড অব ইন্ডিয়ার পক্ষ থেকে একতা কাপুরের কাছে চিঠি পাঠানো হয়েছিল। তাতে বলা হয়েছিল, কঙ্গনা এবং তাঁকে সর্বসমক্ষে ক্ষমা চাইতে হবে, তা না হলে ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’ ছবির সকলকে কভারেজ দেওয়া হলেও বয়কট করা হবে কঙ্গনাকে।   

সে ঘটনার প্রেক্ষিতেই কঙ্গনা এই সিদ্ধান্ত জানিয়ে দিলেন।

টুইটে একটি ভিডিও পোস্ট করেছেন কঙ্গনার বোন রঙ্গোলি চান্ডেল। ভিডিওতে দেখা যাচ্ছে, সাদা রঙের একটি সালওয়ার সুট পরে খোলা চুলে মেকআপ ছাড়া মুখে সোজা হয়ে বসে আছেন কঙ্গনা। সেখানে তাঁকে কিছু বলতে শোনা যাচ্ছে।

কঙ্গনা বলছেন, চারপাশে যেমন ভালোমন্দ দু’রকম মানুষকে ঘুরতে দেখা যায়, তেমনই  মিডিয়াতেও দু’রকমের মানুষ আছেন। সেই ভালো মানুষের সহযোগিতা, শুভকামনা, উৎসাহ সবই পেয়েছেন তিনি। নিজের উন্নতি এবং সাফল্যের পেছনে সেই মানুষদের অবদান অনস্বীকার্য।

কিন্তু সকলেই ভালো হয় না। এমন মানুষও সংবাদমাধ্যমে আছেন যাঁরা নিজেদের মহান উদার মানসিকতার মনে করেন। নিজেদের সিদ্ধান্ত লোকের ওপরে চাপিয়ে দেন। কঙ্গনার ভালো উদ্যোগ নিয়ে হাসিঠাট্টা করেন। মজা করেন। কঙ্গনার কেরিয়ার বরবাদ করে দেওয়ার ভয় দেখান। তাঁরা মাত্র ৫০-৬০ টাকায় বিক্রি হয়ে যান। তাই এই সমস্ত মানুষের কাছে কোনো রকম ক্ষমা তিনি চাইবেন না।

এর আগেই ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’ ছবির প্রযোজক সংস্থা বালাজি টেলি ফিল্মসের পক্ষ থেকে টুইট বার্তায় গিল্ডের কাছে ক্ষমা প্রার্থনা করা হয়েছে। বলা হয়েছে, এই ঘটনার জন্য দুঃখিত। তাদের উদ্দ্যেশ্য কাউকে আঘাত করা বা অপমান করাছিল না। তবে এই ঘটনাটির জন্য ছবিটির গোটা দলের পরিশ্রমকে বয়কট না করা হয়। তাদের পরিশ্রমের দাম দিতে।

এই টুইটটি প্রথমে একতা কাপুর নিজের টুটার হযান্ডেলে পোস্ট করেছিলেন।

বার্তা পাঠানোর পরই গিল্ডের পক্ষ থেকে জানানো হয়েছে, আসন্ন ছবিটির কভারেজ তারা করবে। কিন্তু ছবির একটি গুরুত্বপূর্ণ অংশ হলেও কঙ্গনাকে বয়কটের সিদ্ধান্ত বজায় থাকবে। যতক্ষণ পর্যন্ত না অফিশিয়ালি কঙ্গনার পক্ষ থেকে ক্ষমা চাওয়া হবে এই সিদ্ধান্তের কোনো পরিবর্তন করা হবে না। এর পরই নিজের সিদ্ধান্ত ভিডিও মেসেজে জানিয়ে দেন কঙ্গনা।

উল্লেখ্য, যে ঘটনাকে কেন্দ্র করে জল এত দূর গড়াল, তা জানতে হলে ক্লিক করুন বচসার জের, কঙ্গনার বিরুদ্ধে একতা কাপুরের দারস্থ হওয়ার সিদ্ধান্ত সাংবাদিকদের

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here