ওয়েবডেস্ক: এর আগেও যে কঙ্গনা রানাউতকে নিয়ে মুখ খোলেননি সুজান খান, তা নয়! এবং তখনও তাঁর বিবৃতি ছিল অনেকটা হৃতিক রোশনকে সমর্থন করেই! সেই সময়ে এক বিবৃতিতে জানিয়েছিলেন সুজান, তিনি কঙ্গনা রানাউতের একটা কথাও বিশ্বাস করেন না! পাশাপাশি বলতে দ্বিধা করেননি- তাঁর আর হৃতিকের বিবাববিচ্ছেদের কারণ আর যাই হোক না কেন, কঙ্গনা রানাউত নন!

আরও পড়ুন: হৃতিকের স্বভাব নিয়ে নতুন তথ্য কঙ্গনার, দুঃসময় কি ঘনিয়ে এল নায়কের কপালে?

 

View this post on Instagram

 

She is style personified. #KanganaRanaut slaying it in workout wear

A post shared by Kangana Ranaut (@team_kangana_ranaut) on

এ বার ঠিক সেই জায়গা থেকে অনেকটা যেন সুজানকে কোণঠাসা করে দিলেন কঙ্গনা! বিকাশ বহেলকে নিয়ে মুখ খোলা এবং হৃতিক রোশনকে নতুন করে যে দিন থেকে আক্রমণ করতে শুরু করেছেন তিনি, সে দিন থেকেই এই দুইয়ের প্রাক্তন স্ত্রীরা নানা রকম বিবৃতি দিয়ে খারিজ করে দিতে চাইছেন কঙ্গনার বক্তব্য! দুই পক্ষের দিকেই নম্র অথচ বেশ তীক্ষ্ণ ভাবে অকাট্য যুক্তির তির ছুড়ে দিয়েছেন কঙ্গনা!

“এই আরেকজন এলেন নিজের প্রাক্তন স্বামীর পক্ষ সমর্থনে! আমার প্রশ্ন হল- তাঁদের স্বামীরা যদি এতই পবিত্র হয়ে থাকেন, তা হলে তাঁরা তাঁদের ডিভোর্স দিলেন কেন? এটা তো আর হতে পারে না যে একদিন সকালে আচমকা ঘুম থেকে উঠে কেউ দেবতুল্য স্বামীকে ডিভোর্স দেওয়ার কথা ভাবে? তা হলে ব্যাপারটা কী? সেগুলোও বলুন এ বার তাঁরা”, সুজানের নাম না নিয়েই দাবি কঙ্গনার!

জানিয়ে রাখা ভালো, বিকাশের প্রাক্তন স্ত্রী রিচা দুবে লম্বা টুইট মারফত এবং সুজান বিবৃতি মারফত কঙ্গনাকে ঠুকলেও এখনও পর্যন্ত এর কোনো সদুত্তর দিয়ে উঠতে পারেননি! বাকিটা দেখা যাক!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন