ওয়েবডেস্ক: “এই ছবির জন্য আমায় অনেক কিছু শিখতে হয়েছে। আমি তলোয়ার চালানো শিখেছি, ঘোড়ায় চড়া শিখেছি।” ‘মণিকর্ণিকা: দ্য ক্যুইন অব ঝাঁসি’ ছবি প্রসঙ্গে একদা এক সাক্ষাৎকারে এ কথাগুলো জানিয়েছিলেন কঙ্গনা রানাউত। তিনিই তো ছবিতে অভিনয় করছেন নামভূমিকায়, তিনিই আপাতত বলিউডের এই বহু প্রতীক্ষিত ছবিতে দেখা দেবেন ঝাঁসির রানি লক্ষ্মীবাঈয়ের চরিত্রে। সে ছবির প্রথম পোস্টার এর মধ্যে মুক্তি পেয়েছে, চলছে ছবির শেষ পর্বের শুটিং। কিন্তু ছবির জন্য যে পরিচালনাও শিখতে হবে, এ কথা কি স্বপ্নেও ভেবেছিলেন নায়িকা?

আরও পড়ুন: রাজনীতিতে নামতে তৈরি কঙ্গনা, স্বীকারোক্তির সঙ্গে মোদীকেই বলছেন গণতন্ত্রের আদর্শ প্রতিভূ

খবর বলছে, ছবির পরিচালক কৃষের না কি এখন পুরো মনোযোগটাই রয়েছে পরের দ্বিভাষিক ছবি নিয়ে। খবর মোতাবেকে, এই ছবিটি দেশের বিখ্যাত অভিনেতা-রাজনীতিক এনটিআর-এর বায়োপিক। জানা গিয়েছে, সেই ছবির শুটিংয়ে এখন দক্ষিণ ভারতে রয়েছেন কৃষ, ‘মণিকর্ণিকা’-র শুটিং ফেলেই তিনি চলে গিয়েছেন সেখানে। যাওয়ার আগে কঙ্গনার উপরে দিয়ে গিয়েছেন ছবির বাকি অংশ তৈরির ভার!

খবর আরও বলছে, কঙ্গনা এখন দিন-রাত না কি কৃষের সঙ্গে কথা বলে, তাঁর মতামত নিয়ে ছবি পরিচালনাতে ব্যস্ত। যে অংশগুলোয় তাঁর অভিনয়ের কথা, সেগুলোর শুটিং পরিচালনা করছেন চিত্রনাট্যকার বিজয়েন্দ্র প্রসাদ এবং ছবির গীতিকার প্রসূন জোশী! অবাক হচ্ছেন? যে নায়িকা রাজনীতিতে নেমে দেশ পরিচালনার কথা ভাবছেন, তাঁর পক্ষে ছবি পরিচালনা এমন কী ব্যাপার বলুন তো!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন