kangana ranaut and hrithik roshan

ওয়েবডেস্ক: ‘ব্যাং ব্যাং’ না বলে একে বরং ‘ক্যাঙ্গ ক্যাঙ্গ’ বলাই ভালো! কঙ্গনা রানাউত যখন এক হাত নিচ্ছেন তথাকথিত প্রাক্তন হৃতিক রোশনকে, তখন আর কী বা বলা যায় ব্যাপারটা সম্পর্কে!

হয়েছে কী, মুম্বই পুলিশের ‘উমঙ্গ’ নামের সাম্বৎসরিক মোচ্ছবে পরস্পরের একেবারে মুখোমুখি পড়লেন কঙ্গনা রানাউত এবং হৃতিক রোশন। তা, এটা যে হতে চলেছে, সে আঁচ কিছুটা হলেও পেয়েছিলেন দুজনে আগেভাগেই। অনুষ্ঠান যখন মুম্বই পুলিশের, তখন বলিউডের সব তারকারাই যে সেখানে হাজির থাকবেন- এ তো জানা কথা। পুলিশকে কে-ই বা আর চটাতে যাবেন! এমনকী আমির খান, যিনি বলিউডের কোনো অনুষ্ঠানেই যান না, তিনিও তো নিয়ম করে ফি বছরে হাজিরা দেন অনুষ্ঠানে।

kangana ranaut

কিন্তু যেটা আঁচ করতে পারেননি হৃতিক, তা হল সবার সামনেই তাঁকে পড়তে হবে কঙ্গনার গঞ্জনার মুখে। সত্যি বলতে কী, খোদ মুম্বই পুলিশ-ই সেই সুযোগ করে দিল নায়িকাকে।

অনুষ্ঠানে এমনিতে কঙ্গনা চুপচাপ-ই ছিলেন। হৃতিকের পারফরম্যান্সে যখন সবাই মাতোয়ারা, তখনও শান্ত ভাবে বসে দেখেছেন তা। উঠে চলে-টলে যাননি। মুখ খুললেন যখন মঞ্চে তাঁর পারফরম্যান্সের সময় এল।

জানা গিয়েছে, ‘উমঙ্গ ২০১৮’-য় কঙ্গনা এক প্রেমমদির পারফরম্যান্স উপহার দিয়েছেন সকলকে। সেটা শেষ হয়ে যাওয়ার পর তাঁর কাছে জানতে চাওয়া হয় নিজের প্রেমের অভিজ্ঞতার কথা।

আরও পড়ুন: হৃতিকের সঙ্গে লড়াইয়ে কোণঠাসা কঙ্গনা, পাশে এসে দাঁড়ালেন অমিতাভ-আমির

ব্যস, আর কী! বল তো তখন নায়িকার কোর্টে। দর্শক আসনে বসে আছেন হৃতিক, তাঁকে চমকে দিয়ে ভেসে এল কঙ্গনার কথা- “এ নিয়ে আর আমি নতুন করে কী বলব! আমার প্রেমের কথা তো খবরের কাগজে সবাই পড়েই ফেলেছেন!”

তা বলে ভাববেন না, এটুকুতেই থেমে গিয়েছেন ‘ঝাঁসির রানি’। এর পরেই হৃতিকের দুরবস্থা তারিয়ে তারিয়ে উপভোগ করতে করতে বলেন তিনি- “বরং আপনাদের সবাইকে একটা কবিতা শোনাই। এটা আমি যখন প্রেমে ছিলাম, তখন লিখেছিলাম!”

hrithik roshan

“ইশক কি আঁখো মে খুদা দেখা হ্যায় হমনে/না উও রোশনি থি না অন্ধেরা/না জানে কৌন সা মঞ্জর দেখা হ্যায় হমনে!”

এই কবিতাটিই কঙ্গনা শুনিয়েছেন সবাইকে। বুঝতেই পারছেন, বিদ্রুপ বড়ো শাণিত কবিতাটির শব্দে। যে প্রেমের ঈশ্বর দর্শনে আলোও নেই, আঁধারও নেই, তা সুফি মতে যা-ই হোক না কেন, বাস্তবে প্রেমভঙ্গের দিকেই ইঙ্গিত করে। এখন যে স্তরে রয়েছেন আর কী নায়িকা!

বলিউডের গুজব বলছে, এর পরে গোটা অনুষ্ঠানে বেশ মনমরা-ই দেখিয়েছিল হৃতিককে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here