রাজনীতি নিয়ে রণবীরকে খোঁচা কঙ্গনার, প্রতিক্রিয়ায় কী বললেন নায়ক?

kangnaranbir
কঙ্গনা রানাউত ও রণবীর কাপুর

ওয়েবডেস্ক: কিছু দিন আগে রাজনৈতিক মত প্রকাশ না করার জন্য রণবীর কাপুরকে খোঁচা মারেন কঙ্গনা রানাউত। তারই জবাবে এ বার অভিনেতা মন্তব্য করেন কঙ্গনার কথার কোন রকম জবাব বা প্রতিক্রিয়া দিতে তাঁর কোনো রকমই আগ্রহ নেই। এর আগে আলিয়া ভাটের মৌনতা নিয়েও মন্তব্য ছুঁড়ে দিয়েছিলেন কঙ্গনা।

কঙ্গনার কথার জবাবে রণবীর বলেন, তিনি জানেন তিনি কে? তিনি কী বলছেন……।

https://www.instagram.com/p/BxUqWR4jXrg/?utm_source=ig_embed

মণিকর্ণিকা-র সাফল্য নিয়ে করা একটি অনুষ্ঠানে কঙ্গনা রণবীরের প্রতি এই আক্রমণ করেছিলেন। এই অনুষ্ঠানে তাঁকে রাজনীতি নিয়ে প্রশ্ন করা হয়েছিল। জিজ্ঞাসা করা হয়েছিল, রাজনীতিতে যোগদান করা বা কোনো নির্বাচনী প্রচারে অংশগ্রহণ করা নিয়ে। তার উত্তরে নায়িকা বলেন, রাজনীতিতে যোগদান করার কোনো ইচ্ছা তাঁর নেই। অনেকেই মনে করেন তিনি রাজনীতিতে আসবেন। কিন্তু এটি সত্যি নয়।

এই কথা প্রসঙ্গেই তিনি রণবীরের নাম নিয়ে বলেন, একটি সাক্ষাৎকারে রণবীর বলেছিলেন- তাঁর বাড়িতে জল আর বিদ্যুতের যথেষ্ট সরবরাহ রয়েছে। তা হলে রাজনীতি নিয়ে কেন কথা বলবেন। এর প্রেক্ষিতে কঙ্গনা বলেন, কিছু মানুষ আছেন যাঁরা মার্সিডিজে ঘুরে বেড়াচ্ছেন। বিলাসবহুল ঘরে বসবাস করছেন। সবই তো দেশের মানুষের জন্যই। তা হলে এতটা দায়িত্বহীন কী ভাবে হতে পারেন?

বিনোদনের আরও খবর পড়তে ক্লিক করুন

উল্লেখ্য, ২০১৮ সালের একটি সাক্ষাৎকারে রণবীরকে একটি প্রশ্ন করা হয়েছিল। তাঁকে কেন রাজনীতি নিয়ে কোনো কথা বলতে শোনা যায় না? তারই উত্তরে রণবীর উপরের কথাগুলি বলেছিলেন। বলেছিলেন, বেঁচে থাকার ন্যূনতম প্রয়োজন তাঁর মিটে যাচ্ছে। বিলাসবহুল বাড়ি রয়েছে। তাতে তিনি সন্তুষ্ট।

তা ছাড়া আলিয়া আর রণবীরের সম্পর্কে কঙ্গনা এও বলেন, এঁদের ইয়ং অ্যক্টর বলা আর সাজে না। যথেষ্ট বয়স হয়েছে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.