মুম্বই : শোনা গিয়েছিল সাংবাদিকের কাছে ক্ষমা চাইতে বলা হবে ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’-র নায়িকা কঙ্গনা রানাউতকে। সেই দাবি জানিয়ে ছবির প্রযোজক একতা কাপুরের কাছে চিঠিও দেওয়া হবে। তা মানা না হলে কোনো রকম মিডিয়া কভারেজ দেওয়া হবে না। সেই মতোই কাজ হল।

এন্টারটেনমেন্ট জার্নালিস্ট গিল্ড অব ইন্ডিয়ার পক্ষ থেকে একতা কাপুরকে জানানো হয়েছে, তারা কঙ্গনাকে বয়কট করবে। গিল্ডের পক্ষ থেকে দাবি করা হয়েছে, কঙ্গনা ও একতা দু’জনকেই ক্ষমা চাইতে হবে। ছবির গান মুক্তির দিন এমন একটি ঘটনা ঘটার জন্য ছবির প্রযোজক হিসাবে এই মর্মে একতাকেও ক্ষমা চাইতে হবে। তবে অন্য দিকে কিন্তু কঙ্গনার বোন তথা ম্যানেজার রঙ্গোলি চান্ডেল জানিয়ে দিয়েছেন, কঙ্গনা কখনোই ক্ষমা চাইবেন না।

গিল্ডের পক্ষ থেকে বলা হয়েছে ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’ ছবির প্রচারের ক্ষেত্রে কঙ্গনা বাদে বাকি সকলকেই যথাযথ কভারেজ দেওয়া হবে। চিঠিতে তারা এ-ও স্পষ্ট করেছে যে এতে করে ছবির কোনো রকম ক্ষতি হবে না। এর কোনো প্রভাবও পড়বে না।

প্রসঙ্গত ওয়াখরা সোয়াগ গানটি মুক্তির দিনই জাস্টিন রাও নামের এক জন সাংবাদিকের দিকে অভিযোগের আঙুল তুলেছিলেন কঙ্গনা। তাঁর দাবি ছিল, ওই সাংবাদিক ছবি ‘মণিকর্নিকা’-র ব্যাপারে নেতিবাচক প্রচার করেছেন। তাছাড়াও আরও বেশ কিছু অভিযোগ করে ছিলেন কঙ্গনা। বিস্তারিত জানতে পড়ুন – বচসার জের, কঙ্গনার বিরুদ্ধে একতা কাপুরের দারস্থ হওয়ার সিদ্ধান্ত সাংবাদিকদের

ইতিমধ্যেই জল আরও গুলিয়েছে কঙ্গনার ম্যানেজার বোন রঙ্গোলির করা একটি অপমানকর টুইট বার্তায়। তিনি লিখেছেন, ‘একটি কথা আমি জোর দিয়ে বলতে পারি, কঙ্গনা ক্ষমা চাইবে না। এই সব বিকিয়ে যাওয়া, নগ্ন, দেশদ্রোহী, দেশের দালাল……সাংবাদিকদের কাছে। বরং কঙ্গনা এদের ধুয়ে সোজা করে দেবে। অপেক্ষা কর আর দেখ। তোমরা ভুল লোকের কাছে ক্ষমা চেয়েছ’। দেখুন টুইট –

গান মুক্তির অনুষ্ঠানের দিনের সেই বচসার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এই সেই ভিডিও –

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here