এ বার সেই সাংবাদিকদের ‘দোকান বন্ধ’ করে দেওয়ার হুমকি কঙ্গনা রানাউতের তরফে!

0
kangana
কঙ্গনা রানাউত

মুম্বই : ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’-র নায়িকা কঙ্গনা রানাউতের দিদি তথা ম্যানেজার রঙ্গোলি চান্ডেল নিজের টুইটার হ্যান্ডেলে একটি চিঠি পোস্ট করলেন। চিঠিটি কঙ্গনার আইনজীবীর সিদ্দিকি অ্যান্ড অ্যাসোসিয়েটসের পক্ষ থেকে লেখা। কঙ্গনার সঙ্গে সেই সাংবাদিক তথা এন্টারটেইনমেন্ট গিল্ড অব ইন্ডিয়ার চলতি সমস্যাই হল চিঠির বিষয়। এই চিঠি টুইটারে শেয়ার করার সঙ্গে রঙ্গোলী লিখলেন, ‘স্যার এই দোকান বন্ধ করাবেনই এবং এদের জেলেও পাঠাবেন। ক্রিমিনাল কোথাকার। কী দুঃসাহস। কঙ্গনাকে লোকসমাজে হুমকি দেয় ভয় দেখায় বদনাম করে ও জালাতন করে’।

আইনজীবীর পক্ষ থেকে লেখা চিঠিতে পরিষ্কার বলা হয়েছে, কিছু সংখ্যক তথা কথিত সাংবাদিক বদমাইশি করে, যে কোনো সুযোগেই লোক সমাজকে বেছে নিচ্ছে বেআইনি ভাবে সেলিব্রেটিদের বিরক্ত করার জন্য। একই ভাবে কঙ্গনাকেও বিরক্ত করা হয়েছে। এই বিষয়ে তাদের সম্পূর্ণ ধারণা আছে যে, এটি ‘বাক স্বাধীনতা নয়, মানহানির বিষয়’।

চিঠিতে এ কথাও বলা হয়েছে যে, অনিবন্ধীকৃত সংস্থা ‘এন্টারটেইমেন্ট জার্নালিস্ট গিল্ড’ এই ধরনের সমস্যার বিরুদ্ধে দাঁড়াক এবং এই ভাবে অপেশাদার সাংবাদিকদের এই সব কাজে উৎসাহিত করা ও তাঁদের সমর্থন করা বন্ধ করুক।

এর আগেই কঙ্গনার একটি ভিডিও শেয়ার করেছিলেন রঙ্গোলি। তাতে কঙ্গনাকে হাত জোর করে বলতে শোনা গিয়েছে, সাংবাদিকদের তিনি অনুরোধ করছেন তাঁকে যেন ‘ব্যান’ করে দেওয়া হয়। তিনি ভিডিওতে স্পষ্ট জানিয়ে দিয়েছেন তিনি বিকিয়ে যাওয়া, সস্তার সাংবাদিকের কাছে কোনো ভাবেই ক্ষমা চাইবেন না। কঙ্গনা চান না, তাঁর জন্য এই সাংবাদিকদের বাড়িতে উনুন জ্বলুক।

এর আগেই তিনি বলেছিলেন, কোনো সাংবাদিক বৈঠকে এই সাংবাদিক বিনামূল্যে খেতে চলে আসে। নায়িকা জানতে চান, কোনো না কোনো তো যোগ্যতা থাকবে যার ফলে ওই সাংবাদিক নিজেকে সাংবাদিক হিসাবে দাবি করে। দেখুন সেই ভিডিও – https://twitter.com/Rangoli_A/status/1149150022698590208

এই ঘটনার সূত্রপাত হয়, ‘জাজমেন্টাল হ্যাঁয় কেয়া’ ছবির গান মুক্তির অনুষ্ঠান থেকে। সে দিনের ঘটনা জানতে ক্লিক করুন  সর্বসমক্ষে ক্ষমা চাইতে হবে, নচেত বয়কট-কঙ্গনা, জানাল জার্নালিস্ট গিল্ড

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here