ওয়েবডেস্ক: কী ভাবছেন? খামোখা এ সব কথা কেন বলতে গেলেন করণ জোহর? তার আগে একটা ব্যাপার একটু ভেবে দেখুন দেখি! মনের গোপনে যা লুকিয়ে রয়েছে, তাকে কথায় প্রকাশ করা কি এতই সহজ কাজ? মানুষের মন তো এই বিশ্বের সব চেয়ে জটিল জায়গা! কাজেই তার অলিগলিতে যা লুকিয়ে আছে ঘাপটি মেরে, তা সামনে এলে হইচই হবে না?

kareena kapoor khan and karan johar
ছবি: টুইটার

করণ জোহরের ক্ষেত্রেও সেটাই হয়েছে। সাম্প্রতিক এক সাক্ষাৎকারে মন খুলে তিনি জানিয়েছেন যে সাফল্য আর খ্যাতির তুলনায় তাঁর উপার্জন বড়োই কম! পাশাপাশি এও জানাতে দ্বিধা করেননি প্রকারান্তরে- তাঁর ব্যক্তিগত জীবনও বেশ ম্যাড়মেড়েই বলতে গেলে! কেন না, জীবনে যৌন অভিজ্ঞতার ভাগও তাঁর বড়ো একটা নয়!

আরও পড়ুন: ভাই-বোন পাতানোয় আপত্তি, নিজের মেয়ে রুহির সঙ্গে তৈমুরের বিয়ের কথা ভাবছেন করণ জোহর

kareena kapoor khan and karan johar
ছবি: টুইটার

“আমি আবার দুমদাম কারও সঙ্গে সেক্স করতে পারি না! সেই জন্য ডেট ব্যাপারটাও আমার হয় না! ক্যাজুয়াল সেক্সের তাই প্রশ্নই ওঠে না! আগে মানুষটাকে চিনব, তার পরে অন্তরঙ্গ হব- এই আমার পন্থা”, খোলাখুলিই জানাচ্ছেন করণ! বুঝতে অসুবিধে নেই- এই চেনার পর্বটা দীর্ঘ হয় বলেই এবং সেই সুবাদে অনেক খারাপ কিছু দেখতে হয় বলেই পরিচালকের দাবি মতো তাঁর জীবনে সেক্সের পরিমাণ বেশ কম!

kareena kapoor khan and karan johar
ছবি: বলিউডলাইফ

পাশাপাশি আরেকটা কথাও স্বীকার করে নিয়েছেন করণ! যদি এক কথায় কাউকে বিয়ে করতেই হয়, তা হলে করণ করিনা কাপুর খানকেই বিয়ে করতে চাইবেন! “কেন না করিনা মজার এক মানুষ, খুব স্বতস্ফূর্তও! আমি আমার মনের মানুষের মধ্যে এই গুণগুলোই চাই”, বলছেন করণ!

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন