ওয়েবডেস্ক: ন্যূনতম ১০ কোটি টাকা! এর কমে কাজ করি না!

এ কথাটাই এখন জোর গলায় বলিউডে বলতে পারছেন বেগমজান! কেন না, প্রযোজক এবং পরিচালকেরাও যে এক কথায় তৈরি হয়ে রয়েছেন- তাঁর হাতে ওই বিশাল অঙ্কের পারিশ্রমিকটা ধরিয়ে দেওয়ার জন্য!

খবর বলছে- ‘বীরে দি ওয়েডিং’ ছবির সাফল্যই না কি এর কারণ! ওই ছবিতে করিনা কাপুর খানের সঙ্গে সোনম কে আহুজার মতো নায়িকার উপস্থিতি থাকলেও ছবিটাকে মূলত ঘাড়ে করে টেনেছেন পতৌদি খানদানের বেগমই! ফলে, তিনি থাকলে যে ছবি হিট- এ এখন প্রমাণিত সত্য!

আরও পড়ুন: ছোটো ভাইটির একটাও সম্পর্ক কেন টেকে না, প্রকাশ্যে ঢাক পেটালেন করিনা!

যার জেরে এক ধাক্কায় নিজের পারিশ্রমিক বাড়িয়ে দিয়েছেন করিনা! খবর মোতাবেকে ৭ কোটি টাকা থেকে তা দ্বিগুণ হয়ে গিয়েছে! এই পরিমাণটা দরদাম করে কমানো যাবে, কত দিন কাজ করবেন নায়িকা তার উপরে ভিত্তি করে, কিন্তু ন্যূনতম ১০ কোটি টাকা তাঁকে দিতেই হবে!

এর আগে দীপিকা পাড়ুকোন এবং কঙ্গনা রানাউতকেও ১০ কোটি টাকার উপরে পারিশ্রমিক দিতে পেরেছে বলিউড, এখনও দিচ্ছে! প্রিয়াঙ্কা চোপড়া সলমন খানের সঙ্গে ভারত ছবিটা করলে তিনিও পেতেন ১২ কোটি টাকা!

কিন্তু করিনা বোধ হয় সবাইকেই টেক্কা দিলেন! কেন না, বিয়ে হয়ে গেলে, সব চেয়ে বড়ো কথা, সন্তান এসে গেলে যে আর নায়িকাদের কেরিয়ার বলে কিছু থাকে না- এত দিনের সেই প্রচলিত ধারণাকে ভেঙে দেখিয়েছেন তিনিই!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন