ওয়েবডেস্ক: যা দেখা যাচ্ছে, এখন আর একে অপরের অন্যকে নিয়ে অ্যায়েতরাজ নেই! মানে, প্রিয়াঙ্কা চোপড়া আর করিনা কাপুর খান যখন দীর্ঘ দিনের ঝগড়া মিটিয়ে এক সঙ্গে হাজিরা দিতে রাজি হয়েছেন করণ জোহরের কফির মৌতাত মাখা টক শোয়ের ষষ্ঠ পর্বে, তখন তো সে রকমটাই বলতে হচ্ছে!

যদিও খবরটা পেয়ে থেকে ঘুম উড়ে গিয়েছে বলিউডের! কেন না, এই হাজিরার সঙ্গে জুড়ে রয়েছে অনেকগুলো বিবাদ মেটার জায়গা! প্রিয়াঙ্কা আর করিনার ঝগড়া ছাড়াও রয়েছে খোদ করণের সঙ্গে প্রিয়াঙ্কার মনোমালিন্যও। ভুলে গেলে চলবে না, শাহরুখ খানের সঙ্গে প্রেমপর্ব প্রকাশ্যে আসায় গৌরী খান যখন প্রিয়াঙ্কাকে বলিউডে কোণঠাসা করেছিলেন, সে সময়ে তাঁকে সাহায্য করেছিলেন করণই! প্রকাশ্য বিবৃতিও দিয়েছিলেন- প্রিয়াঙ্কাকে নিয়ে আর কাজ করবেন না!

 

View this post on Instagram

 

#kareenakapoorkhan for Kuch kuch hota hai event in Balmain @dharmamovies styled by @anaitashroffadajania ❤❤❤

A post shared by Poonam Damania (@poonamdamania) on

আরও পড়ুন: নকল চুল আর মেক-আপ থাকলে তবেই ক্যাটরিনা সুন্দরী, এ কী বলছেন আলিয়া!

কার্যত দেখা যাচ্ছে, একজন কাউকে মাঝখানে রেখে তার সঙ্গে সম্পর্কিত বাকি দুইজনকে মুখ খোলানোর যে খেলায়ন মেতেছেন করণ, যেটাকে হাতিয়ার হিসেবে ব্যবহার করতে চাইছেন কফি উইথ-এর ষষ্ঠ পর্বের, সে দিক থেকেই প্রিয়াঙ্কাকে দরকার পড়ল তাঁর! কেন না, দুই নায়িকাই যে শাহিদ কাপুরের প্রাক্তন! তাই বলিউড স্রেফ কড় গুনছে- কখন শাহিদকে নিয়ে মুখ খোলেন এই মেয়েরা!

কথা হল, কবে একসঙ্গে দেখা দিচ্ছেন দুই কন্যা করণের কৌচে?

খবর বলছে, দুই নায়িকাই রাজি হয়ে গিয়েছেন! স্রেফ প্রিয়াঙ্কা মার্কিন মুলুকে রয়েছেন বলে শুটিংটা আটকে রয়েছে! বিয়ের আগেই সেটা সেরে ফেলবেন নায়িকা! তার পর আর কী! তৈরি থাকুন! অনেক দিন ধরে আলোচনার মুখরোচক বিষয় পাবেন পাক্কা!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here