ওয়েবডেস্ক: ব্যাপারটা ঠিক বোঝা যাচ্ছে না, না?

সত্যি বলতে কী, আমরা তো বটেই, বলিউডেরও এখন এই এক অবস্থা! করিনা কাপুর খানের কাণ্ড দেখে কে কী বলবেন, সেটাই বুঝে উঠতে পারছেন না বি-টাউনের সেলেব্রি‌টিরা!

হয়েছে কী, পতৌদি পরিবারের বেগমজানকে সম্প্রতি দেখা গিয়েছে একটা কমলা রঙের গাউনে। মাটিতে লুটানো, কাঁধ-খোলা সেই কমলা গাউন করিনার জন্য বানিয়েছেন ডিজাইনার স্বপ্নিল শিন্দে। নায়িকার স্টাইলিস্ট মোহিত রাই সেই গাউন-পরা ছবি টুইটারে ছাড়তেই চমকে উঠেছেন সবাই! সঙ্গে সঙ্গে শুরু হয়ে গিয়েছে কানাকানিও!

mira rajput and shahid kapoor

কেন না, প্রায় একই রকম কমলা, কাঁধ-খোলা, মাটিতে লুটানো একটা গাউন পরে জনসমক্ষে ধরা দিয়েছিলেন শাহিদ কাপুরের স্ত্রী মীরা রাজপুত কাপুর। বেশি পুরনো ব্যাপারও নয় সেটা, এই তো গত বছরের ঘটনা। সেই গাউন পরে, বরের হাত ধরে সেজে-গুজে আইফা-র পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন মীরা।

আর এ বার করিনাকেও দেখা গেল প্রায় এক গাউনে। এ কি নেহাতই কাকতালীয় ঘটনা? না কি শাহিদ যেমন দু’জনের মাঝেই কমন ফ্যাক্টর, গাউনটাও তাই? না কি পুরনো প্রেমের আগুন ফের জ্বলে উঠেছে করিনার মনে? শাহিদের পছন্দ তো তিনি ভালোমতোই জানেন, তাই সে রকম ভাবেই সেজে প্রাক্তনকে ফের কাছে টানার চেষ্টায় মেতেছেন?

আরও পড়ুন: মীরার দেওর-প্রীতি, শাহিদের মনে এখনও প্রিয়াঙ্কা-করিনা, সম্পর্ক কি ভাঙার পথে?

এখনই এ সব প্রশ্নের জবাব মেলা মুশকিল! তবে শাহিদ কাপুরের এক সাম্প্রতিক সাক্ষাৎকারের কথা না বললেই নয়। নেহা ধুপিয়ার টক শো ‘নো ফিল্টার নেহা’-য় হাজির হয়ে জানিয়েছিলেন তিনি- বলিউডের দুই নামজাদা নায়িকাকে মন দিয়েছিলেন। কিন্তু দু’জনেই তাঁকে ঠকান। এর মধ্যে একজন বলিউডের এক ডাকসাইটে অভিনেতাকে বিয়ে করেছেন। অন্য জনের বিষয়ে আর কিছু বলতে চাননি নায়ক।

অর্থাৎ, শাহিদের বক্তব্য থেকে এটা স্পষ্ট যে করিনা না ঠকালে তিনি তাঁকেই বিয়ে করতেন! এ দিকে, করিনাও ধরা দিলেন শাহিদের মন ভোলানো বেশে! কী আছে তা হলে এই ঘটনার শেষে?

দেখা যাক! ততক্ষণ বরং বেশ করে খুঁটিয়ে দেখে নিন শাহিদের জীবনের প্রাক্তন আর বর্তমান নারীদের সাজের বাহার!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here