ওয়েবডেস্ক: ‘কহো না পেয়ার হ্যায়!’

এক সময়ে গুজব ছড়িয়েছিল- এই কথাটাই না কি পরস্পরের উদ্দেশে বলতেন করিনা কাপুর খান আর হৃতিক রোশন! গুজব সত্যি হলে যে সম্পর্ক পরিণতি পায়নি!

সেই ক্ষোভের জায়গা থেকেই কি নায়িকা মুখ খুলেছেন রাকেশ রোশন আর হৃতিক রোশনকে নিয়ে?

ঠিক তা নয়! সম্প্রতি নতুন করে প্রকাশ্যে এসেছে করিনার এক পুরনো সাক্ষাৎকার! শেষ পর্যন্ত কেন তাঁর কাজ করা হয়নি ‘কহো না পেয়ার হ্যায়’ ছবিতে, সেই প্রসঙ্গে!

এটা বলিউডের পুরনো খবর- হৃতিকের সঙ্গেই জুটি বেঁধে পর্দায় মুখ দেখানোর কথা ছিল করিনার! শেষ পর্যন্ত ছবিতে নায়িকা হিসাবে বেছে নেওয়া হয় অমিশা পটেলকে!

আরও পড়ুন: বাবার ছবির চিত্রনাট্য বুদ্ধিদীপ্ত নয়, এ কী বলছেন হৃতিক!

“যদি কহো না পেয়ার হ্যায় আমার প্রথম ছবি হতো, তা হলে আমি রাতারাতি তারকা তকমা পেয়ে যেতাম! অনেকগুলো ছবি করে সেই তকমা অর্জন করতে হতো না! কিন্তু আমার কাছে এই ব্যাপারটা গুরুত্বপূর্ণ নয়! কেন না, বলিউডে প্রায় প্রতি শুক্রবারেই একজন করে তারকা জন্ম নেন, ফের হারিয়েও যান! আমি নিজেকে একজন অভিনেত্রী হিসাবে প্রতিষ্ঠা করতে চেয়েছিলাম, করেছিও”, বক্তব্যের প্রথমে জানিয়েছিলেন নায়িকা!

“তা ছাড়া, ভাগ্যিস ছবিটা করা হয়নি! কেন না, রাকেশ রোশন তাঁর ছেলের পিছনে একেকটা শটের জন্য প্রায় ঘণ্টা পাঁচেক সময় ব্যয় করেন! অন্য দিকে, কোনো ছবিতেই নায়িকাদের পিছনে পাঁচ সেকেন্ডও সময় দেন না! এটা অমিশার সঙ্গেও হয়েছে! ছবিতে ওঁর ব্রণ দেখা গিয়েছে, চোখের কোল ফোলা- তা বোঝা গিয়েছে! অমিশাকে একেবারেই ভালো দেখায়নি ছবিতে! অন্য দিকে হৃতিক যখনই পর্দায় এসেছেন, ওঁকে স্বপ্নপুরুষ বলে মনে হয়েছে”, দাবি করিনার!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন