ওয়েবডেস্ক: উঁহু! নবাব কিন্তু বেগমজানের হাত-পা বেঁধে রাখেননি! সমস্যাটা দেখা দিচ্ছে অন্যত্র!

kareena kapoor khan

আসলে যে দিন থেকে ‘বীরে দি ওয়েডিং’ ছবির ‘তারিফাঁ’ গানটার ভিডিও মুক্তি পেয়েছে আর সেখানে করিনা কাপুর খানকে দেখা যাচ্ছে একাধিক পুরুষের সঙ্গে একই সময়ে সহবাসে লিপ্ত থাকতে, সে দিন থেকেই সংবাদমাধ্যমে উঠে এসেছে প্রশ্নটা- বাস্তব জীবনেও কি নায়িকা এতটাই দক্ষ? তিনি কি বীরের মতোই এক সঙ্গে একাধিক পুরুষের সঙ্গে সম্পর্ক রাখতে চান?

প্রশ্নটা অযৌক্তিক, সন্দেহ নেই! কিন্তু সাম্প্রতিক এক সাংবাদিক বৈঠকে সেটা যখন ছুঁড়ে দেওয়া হল তাঁর দিকে, দেখা গেল, একটুও রেগে গেলেন না করিনা। বরং, বেশ ঠান্ডা মাথায় জবাব দিলেন। জানালেন, সইফ আলি খানের চেয়েও অনেক পুরুষকেই তাঁর অনেক বেশি আকর্ষণীয় বলে মনে হয়! এবং তাঁরা সবাই যুক্ত ক্রিকেটের দুনিয়ার সঙ্গে।

viratsussex-match

“বিরাট কোহলি! শারীরিক ভাবে খুবই বলিষ্ঠ এবং আকর্ষণীয় এক ব্যক্তি! আর হ্যাঁ, কেন উইলিয়ামসনকেও আমার খুব পছন্দ”, বক্তব্যের প্রথম ভাগে জানিয়েছেন করিনা।

kareena kapoor khan

তবে পাশাপাশি এটাও জানিয়ে রাখতে ভোলেননি- কেন তাঁর পক্ষে এঁদের কারও সঙ্গেই পরকীয়া সম্পর্কে যাওয়া সম্ভবপর নয়!

kareena kapoor khan

“এটা ঠিক যে এই দুজনকেই আমার সইফের চেয়ে শারীরিক ভাবে অনেক বেশি আকর্ষণীয় বলে মনে হয়। কিন্তু পরকীয়ার কোনো সম্ভাবনাই নেই। অসুবিধাটা স্রেফ সইফ! ও ব্যাপারটা কী ভাবে নেবে জানি না! তবে আমি ভালোবাসি একমাত্র ওকেই! তাই ও প্রতারিত বোধ করে, এমন কিছু করে উঠতে পারব না”, জবানবন্দি নায়িকার!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here