ওয়েবডেস্ক: বলিউডের অন্দরমহলে পরনিন্দা আর পরচর্চা করার জন্য কুখ্যাত বেগমজান! করণ জোহর তো তাঁর প্রিয় এই বন্ধুটিকে ডেকেই থাকেন ‘গসিপ ক্যুইন’ নামে! তা বলে এ বার ছোটো ভাইয়ের ব্যক্তিগত জীবন আর সম্পর্ক নিয়েও ফুট কাটবেন করিনা কাপুর খান? তাও আবার সবার সামনেই?

বলিউডের অন্দরমহল বলছে, তা দুনিয়া যদি রণবীর কাপুরকে নিয়ে কথা বলতে পারে, তা হলে করিনাই বা নয় কেন? তিনি তো নায়কের দিদি! ভাইয়ের ভুল নিয়ে কথা বলার অধিকার নিশ্চয়ই রয়েছে তাঁর!

kareena kapoor khan and ranbir kapoor

হয়েছে কী, সম্প্রতি এক সাক্ষাকারে এক বেয়াড়া প্রশ্নের মুখে পড়েছিলেন করিনা। ‘বীরে দি ওয়েডিং’ ছবির প্রচারে এসে এই সাক্ষাৎকারে সাংবাদিকদের মুখোমুখি হন করিনা। তখন তাঁর কাছে জানতে চাওয়া হয়, ছবির মেয়েদের জায়গায় যদি বলিউডের নায়কদের নেওয়া হত, তা হলে তিনি যে চরিত্রে অভিনয় করছেন, সে রকম কমিটমেন্ট ফোবিক ভূমিকায় কে একদম ঠিকঠাক অভিনয় করতে পারতেন?

প্রশ্নটা উঠতে যেটুকু দেরি, সঙ্গে সঙ্গে সপাট জবাব করিনার- “রণবীর কাপুর! ও একেবারে ঠিকঠাক এ রকম চরিত্রের জন্য!”

kareena kapoor khan and ranbir kapoor

বুঝতে অসুবিধা নেই- আসলে কী বোঝাতে চেয়েছেন করিনা! সত্যিই তো, একটাও সম্পর্ক টেকে না রণবীর কাপুরের জীবনে। এবং না টেকার জন্য দোষটা পুরোপুরি তাঁর মা নীতুকে দেওয়া যায়ও না! সে নীতু যতই দীপিকা পাড়ুকোন আর ক্যাটরিনা কাইফকে অপছন্দ করে থাকুন না কেন!

রণবীরের ঘনিষ্ঠ বন্ধুদের সবারই দাবি- নায়ক আসলে কমিটমেন্ট ফোবিক! তিনি প্রতিশ্রুতিবদ্ধ হতে ভয় পান! তাই যখনই প্রেমিকারা তাঁকে বিয়ের সিদ্ধান্ত নিয়ে সেই মতো এগোতে থাকে, ধীরে ধীরে সরে আসেন তিনি!

kareena kapoor khan and ranbir kapoor

এই যেমন এখন আলিয়া ভাট সম্পর্কেও একটা দ্বিধা কিন্তু থেকেই গিয়েছে রণবীরের মনে। এক দিকে যেমন এর আগে জানিয়েছেন যে আলিয়ার প্রতি তাঁর একটা ছেলেমানুষের মতো আকর্ষণ রয়েছে, অন্য দিকে তেমনই ‘ব্যাপারটা এখনও কথা বলার মতো স্তরে আসেনি’- এ রকম বিবৃতিও দিয়েছেন সম্পর্তি!

সে দিক থেকে দেখলে বোধ হয় করিনা ভাইকে সাবধানই করে দিতে চেয়েছেন! সবার সামনেই চরিত্রের দুর্বলতা তুলে ধরে ঘা দিতে চাইছেন ভাইয়ের অহং-এ। যাতে আলিয়ার সঙ্গে জীবন কাটানোর ব্যাপারে ভেবে দেখতে পারেন নায়ক! আপনার কী মনে হয়?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here