Connect with us

বিনোদন

তৈমুর আলি খানকে নিয়ে উদ্বিগ্ন মা করিনা কাপুর খান, অজ্ঞাত জায়গায় যেতে চাইছেন

taimur-ali-khan

ওয়েবডেস্ক : ‘স্টার কিড’ হলেই সমস্যা। সারাক্ষণ পাপারাজ্জিরা পিছনে পড়ে আছে। তাছাড়া কাজের ব্যস্ততায় ঠিক মতো সময় দেওয়া সম্ভব হয় না। এর প্রভাব পড়ে বাচ্চার উপর। তৈমুরও এর ব্যতিক্রমও নয়। চিন্তিত করিনা কাপুর খান

View this post on Instagram

🧡

A post shared by Taimur Ali Khan FC💛 (@taimurfc) on

এর আগেও তিনি এ নিয়ে ক্ষোভ প্রকাশ করেছিলেন। আবারও করিনা এক সাক্ষাৎকারে সেই ব্যক্ত করে বললেন, ‘‘ বাবা-মার সঙ্গে তৈমুরের সময় কাটানোটা জরুরি। কিন্তু আমাকে আর সইফকে সারাদিন প্রায় ব্যস্ত থাকতে হয় শুটিং না হয় স্ক্রিপ্ট শোনা বা নিজেদের ফিট রাখার জন্য। বাবা-মার সঙ্গে ওর এমন একটা জায়গায় যাওয়া প্রয়োজন যে জায়গার সস্পর্কে কেউ জানাবে না।’’

View this post on Instagram

❤️

A post shared by Taimur Ali Khan FC💛 (@taimurfc) on

আসলে ভারতীয় পাপারাজ্জিদের এড়াতে চাইছেন করিনা। সব সময় পিছু ধাওয়া করে বেড়াচ্ছে তারা। বিদেশ ছুটি কাটাতে গেলেও মুক্তি নেই পাপারাজ্জিদের হাত থেকে, তাঁদের ছবি চলে আসছে ইন্টারনেটে। এসব এড়িয়ে নির্জনে, নিভৃতে নিজের সন্তানের সঙ্গে সময় কাটাতে চাইছেন করিনা কাপুর খান।

বিনোদন

অনুরোধ প্রত্যাখ্যানের পর ইডির দফতরে হাজিরা দিতেই হল রিয়া চক্রবর্তীকে

হাজিরার তারিখ পিছনোর আবেদন করেন রিয়া। সেই আবেদনে অবশ্য কর্ণপাত করেনি তদন্তকারী সংস্থা।

হাজিরা দিতে যাওয়ার সময় রিয়া চক্রবর্তী

ওয়েবডেস্ক: প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) টাকা নয়ছয়ের অভিযোগে তাঁর বান্ধবী এবং অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে (Rhea Chakraborty) শেষমেশ এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ED) মুখোমুখি হতেই হল। শুক্রবার বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তী এবং ভাই শৌভিকের সঙ্গে তিনি ইডির দফতরে হাজিরা দেন।

সুশান্তের মৃত্যুর তদন্তে ইতিমধ্যেই সুপ্রিম কোর্টে মামলা চলছে। তদন্তে নেমেছে মুম্বই পুলিশ, বিহার পুলিশ এবং সিবিআই। এরই মধ্যে প্রয়াত অভিনেতার টাকা তছরুপের মামলায় রিয়াকে সমন পাঠিয়েছিল ইডি।

কিন্তু ইডির কাছে রিয়া আবেদন জানিয়েছিলেন জিজ্ঞাসাবাদের পর্বটি যাতে পিছিয়ে দেওয়া হয়। শীর্ষ আদালত যেহেতু এই মামলায় এখনও কোনো রায় দেয়নি, তাই তাঁর হাজিরার তারিখ পিছনোর আবেদন করেন রিয়া। সেই আবেদনে অবশ্য কর্ণপাত করেনি তদন্তকারী সংস্থা।

ইডি বেঁধে দেওয়া সময়সীমার কিছুটা পরেই সকাল সাড়ে ১১টা নাগাদ তিনি হাজিরা দেন। তাঁর মুখ ঢাকা ছিল সাদা মাস্ক এবং ওড়নায়।

রিয়ার আইনজীবী সতীশ মানেশিন্ডে বলেন, “রিয়া চক্রবর্তী একজন আইন মেনে চলা নাগরিক। ইডি সংবাদ মাধ্যমের কাছে জানায়, দফতরে হাজিরা দেওয়ার তারিখ পিছনোর আবেদনটি বাতিল করা হয়েছে। সেই কারণেই নির্ধারিত সময় এবং তারিখে রিয়া হাজিরা দিয়েছেন”।

বিহার সরকারের সুপারিশ মতোই সুশান্ত মৃত্যুর তদন্তভার সিবিআইয়ের হাতে তুলে দেওয়ার ব্যাপারে সবুজ সংকেত দিয়েছে কেন্দ্রীয় সরকার। গত বৃহস্পতিবার জানা যায়, সুশান্তের মৃত্যুর তদন্তভার হাতে যাওয়ার পরেই নতুন করে রিয়া-সহ মোট ছ’জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে সিবিআই। বিস্তারিত পড়ুন এখানে: মাল্যর বিরুদ্ধে তদন্তকারী সিবিআই দল-ই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে!

কী জানতে চায় ইডি?

সুশান্তের মৃত্যু রহস্যের তদন্তে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ED) আতসকাচের নীচে ১৫ কোটি টাকার একটি ‘রহস্যজনক লেনদেন’ ঠাঁই করে নিয়েছে বলে সূত্রের খবর।

চাঞ্চল্যকর আর্থিক তছরুপের অভিযোগে দাবি করা হয়েছে, সুশান্তের একটি অ্যাকাউন্টে থাকা ১৭ কোটি টাকার মধ্যে ১৫ কোটি টাকা ট্রান্সফার হয় অন্য একটি অ্যাকাউন্টে। যে অ্যাকাউন্টে টাকা যায়, সেটির সঙ্গে সুশান্তের কোনো যোগ নেই।

[সুশান্ত এবং রিয়া। ফাইল ছবি]

সূত্রটি জানিয়েছে, পুলিশের কাছে তাঁর এই অভিযোগের কেস ফাইল চেয়ে পাঠিয়েছে ইডি। আর্থিক প্রতারণার দৃষ্টিকোণ থেকে বিষয়টির তদন্ত করতে ফাইল চেয়ে পাঠায় সংস্থা।

সম্প্রতি সুশান্তের বাবা কেকে সিং বিহারের পটনায় একটি এফআইআর দায়ের করেন। রাজীবনগর থানায় দায়ের করা ওই এফআইআরে তিনি অভিযোগ করেন, অভিনেত্রী রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty) এবং তাঁর পরিবারের কয়েকজন সদস্য চাপ সৃষ্টি করে সুশান্তের কাছ থেকে টাকা আদায় করেন। এমনকী রিয়ার বিরুদ্ধে সুশান্তকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগও তুলেছেন কেকে সিং।

Continue Reading

বিনোদন

বিজয় মাল্যর বিরুদ্ধে তদন্তকারী সিবিআই দল-ই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে!

কতকটা একই ধরনের দল সাম্প্রতিক কালে বেশ কয়েকটি হাই-প্রোফাইল মামলার সঙ্গে যুক্ত।

সুশান্ত সিং রাজপুত। ফাইল ছবি

ওয়েবডেস্ক: বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তভার সিবিআইয়ের হাতে যাওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই প্রকাশ্যে এল তদন্তকারী দলটির সম্পর্কে বিশদ তথ্য।

সুশান্তের মৃত্যুর তদন্তে সিবিআইয়ের (CBI) যে বিশেষ তদন্তকারী দল (SIT) দায়িত্বভার পেয়েছে, কতকটা একই ধরনের দল সাম্প্রতিক কালে বেশ কয়েকটি হাই-প্রোফাইল মামলার সঙ্গে যুক্ত। যেগুলির মধ্যে অন্যতম পলাতক ব্যবসায়ী বিজয় মাল্যর (Vijay Mallya) বিরুদ্ধে সিবিআই তদন্ত।

টাইমস নাও-এর তথ্য অনুযায়ী, অভিনেতার মৃত্যুর তদন্তভার হাতে পাওয়া সিবিআইয়ের দলটির মাথায় রয়েছেন মনোজ শ্রীধর, তদন্তটি সুপারভাইজ করবেন ডিআইজি গগনদীপ গম্ভীর এবং ইনভেস্টিগেটিং অফিসার হিসেবে রয়েছেন অনিল যাদব।

এফআইআরে রিয়া?

গত বুধবার এই মামলায় সিবিআই তদন্তের বিজ্ঞপ্তি জারি করে কেন্দ্রীয় সরকার। কেন্দ্রের কাছ থেকে আবেদন আসার পরই সুশান্তের মৃত্যুর তদন্তে একটি এফআইআর দায়ের করে সিবিআই। সূত্রের খবর, ওই এফআইআরে প্রয়াত অভিনেতার বান্ধবী এবং অভিনেত্রী রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty) এবং তাঁর পরিবারের বেশ কয়েক জন সদস্যের নাম রয়েছে।

দ্য টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, এফআইআরে নাম রয়েছে ইন্দ্রজিৎ চক্রবর্তী, সন্ধ্যা চক্রবর্তী, শৌয়িক চক্রবর্তী, স্যামুয়েল মিরান্ডা, শ্রুতি মোদী-সহ অন্যান্যদের। সংবাদ সংস্থা পিটিআই সূত্রে খবর,আগামী ৭ আগস্ট রিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য় তলব করা হয়েছে।

প্রসঙ্গত, সুশান্তের মৃত্যুতে সিবিআই তদন্তের দাবি করেন তাঁর বাবা কেকে সিং। তিনি বিহারের পটনায় একটি অভিযোগ দায়ের করেন। গত মঙ্গলবার তাঁর সঙ্গে ফোনে কথোপকথনের পর বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার সিবিআই তদন্তের সুপারিশ করেন।

Continue Reading

বিনোদন

‘ক্রিশ ৪’ নয়, তার আগেই একটি কমেডি ছবিতে হৃতিক রোশনকে দেখা যাবে?

লকডাউনের মধ্যে বেশ কয়েকটি স্ক্রিপ্ট পড়া হয়ে গিয়েছে হৃতিকের।

Hrithik Roshan
হৃতিক রোশন। ফাইল ছবি

ওয়েবডেস্ক: বলিউড অভিনেতা হৃতিক রোশন (Hrithik Roshan) যে তাঁর সুপারহিরো সিরিজ ‘ক্রিশ’-এর চতুর্থ কিস্তি নিয়ে দর্শকদের সামনে হাজির হতে পারেন, এ কথা সবারই জানা। তবে ওই ছবির আগেই তাঁকে না কি একটি কমেডি ছবিতে দেখা যাবে বলে গুঞ্জন ছড়িয়েছে।

মুম্বই মিরর-এর খবর অনুযায়ী, অভিনেতা বর্তমানে তিন থেকে চারটি ছবির স্ক্রিপ্ট নিয়ে নাড়াঘাঁটা করছেন। কারণ তিনি নিজের অ্যাকশন ঘরানার ধারাবাহিকতা অব্যাহত রাখার পাশাপাশি একটি “কমেডি” ছবির খোঁজ চালিয়ে যাচ্ছেন। সব কিছু ঠিকঠাক চললে যে ছবি ক্রিশ ৪ (Krrish 4)-এর আগেই সেই ছবির কাজ শুরু করতে পারেন হৃতিক।

এমনটাও জানা গিয়েছে, লকডাউনের মধ্যে বেশ কয়েকটি স্ক্রিপ্ট পড়া হয়ে গিয়েছে হৃতিকের। এখন তিনি এমন একটা স্ক্রিপ্ট খুঁজছেন, যেটা মূলক মজাদার। নিজের অ্যাকশনধর্মী ছবির থেকে যেটা একেবারে অন্যরকম।

প্রতিবেদনটিকে আরও বলা হয়েছে, ওই কমেডি ছবি ছাড়াও একটি অ্যাকশন-থ্রিলারের কথাও শোনা যাচ্ছে। যেটি ২০২১ সালের শেষের দিকে ‘ক্রিশ ৪’-এর কাজ শুরুর আগেই ফ্লোরে আসতে পারে। তবে তাঁর পরিকল্পনাগুলি সম্পর্কে এখনও পুরোপুরি নিশ্চিত হওয়া যায়নি। তবে এ বিষয়গুলি চলতি বছরের শেষের দিকেই চূড়ান্ত হওয়ার আশা হওয়ার আশাপ্রকাশ করা হয়েছে।

অন্য দিকে ‘ওয়ার’ সিক্যুয়ালের অংশ হওয়ার সম্ভাবনা রয়েছে হৃতিকের। অন্য দিকে বলিউডে আরও এক জোরালো গুঞ্জন- ওটিটি প্ল্যাটফর্মে নাম লেখাতে চলেছেন হৃতিক। তিনি যদি ওয়েব ডেবিউ করেন, সেটা নিঃসন্দেহে একটি মেগা প্রজেক্টই হবে। বেশ কয়েক দিন ধরেই শোনা যাচ্ছে, ডিজনি প্লাস হটস্টারের পক্ষ থেকে হৃতিকের কাছে দু’টি প্রজেক্টের প্রস্তাব গিয়েছে।

প্রথমটি বিবিসির ‘দ্য নাইট ম্যানেজার’ (২০১৬) এবং অন্যটি ‘দ্য সিটাডেল’ (১৯৮৩) মিনি সিরিজের দেশজ ভার্সন। পরিস্থিতি ঠিকঠাক থাকলে আগামী ডিসেম্বরে শ্যুটিং শুরু হতে পারে।

Continue Reading
Advertisement
শিল্প-বাণিজ্য34 mins ago

ঋণ পুনর্গঠনের মাপকাঠি নির্ধারণে পাঁচ সদস্যের কমিটি গড়ল আরবিআই

CM Yogi Adityanath
দেশ1 hour ago

মসজিদের শিলান্যাসের আমন্ত্রণ এলে কী করবেন? যোগী আদিত্যনাথের জবাবে বিতর্ক

দেশ2 hours ago

কেরলে ভয়াবহ ধসে মৃত ১৩, নিখোঁজ বহু

দেশ2 hours ago

করোনা ভ্যাকসিন: গেটস ফাউন্ডেশনের কাছ থেকে বড়ো অঙ্কের আর্থিক সহায়তা পাচ্ছে ভারতের সেরাম ইনস্টিটিউট

রাজ্য2 hours ago

১১-১২ বছর ধরে ভাত খান না বিমান বসু, তা হলে কী খান?

বিনোদন3 hours ago

অনুরোধ প্রত্যাখ্যানের পর ইডির দফতরে হাজিরা দিতেই হল রিয়া চক্রবর্তীকে

প্রবন্ধ4 hours ago

গীতিকার প্রণব রায়ের প্রয়াণবার্ষিকীতে সশ্রদ্ধ প্রণাম

রাজ্য4 hours ago

প্রকাশিত রাজ্য জয়েন্ট এন্ট্রাসের ফল, কাউন্সেলিংয়ে টাকা লাগবে না

দেশ9 hours ago

কোভিড আপডেট: নতুন করে আক্রান্ত ৬২৫৩৮, সুস্থ ৪৯৭৬৯

গাড়ি ও বাইক2 days ago

পেট্রোলচালিত গাড়ি ‘এস-ক্রস’ বাজারে নিয়ে এল মারুতি সুজুকি

ক্রিকেট2 days ago

অঘটন! ৩২৯ তাড়া করে বিশ্বচ্যাম্পিয়নদের হারাল আয়ারল্যান্ড

ক্রিকেট2 days ago

আইপিএলের নিয়মাবলি: গুচ্ছের টেস্টিং, চলা-ফেরায় নিয়ন্ত্রণ, একটি দলের জন্য একটি হোটেল

দেশ2 days ago

রুপোর ইট দিয়ে রামমন্দিরের শিলান্যাস করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

প্রযুক্তি2 days ago

শাওমি, বাইডু-সহ আরও বেশ কয়েকটি চিনা সংস্থার অ্যাপ নিষিদ্ধ করল কেন্দ্র

Hrithik Roshan
বিনোদন1 day ago

‘ক্রিশ ৪’ নয়, তার আগেই একটি কমেডি ছবিতে হৃতিক রোশনকে দেখা যাবে?

কলকাতা1 day ago

রাতভর প্রবল বৃষ্টিতে ভাসল কলকাতার একাংশ

রবিবারের খবর অনলাইন

কেনাকাটা

কেনাকাটা23 hours ago

ঘর ও রান্নাঘরের সরঞ্জাম কিনতে চান? অ্যামাজন প্রাইম ডিলে রয়েছে ৫০% পর্যন্ত ছাড়

খবরঅনলাইন ডেস্ক : অ্যামাজন প্রাইম ডিলে রয়েছে ঘর আর রান্না ঘরের একাধিক সামগ্রিতে প্রচুর ছাড়। এই সেলে পাওয়া যাচ্ছে ওয়াটার...

কেনাকাটা1 day ago

এই ১০টির মধ্যে আপনার প্রয়োজনীয় প্রোডাক্টটি প্রাইম ডে সেলে কিনতে পারেন

খবরঅনলাইন ডেস্ক : চলছে অ্যামাজনের প্রাইমডে সেল। প্রচুর সামগ্রীর ওপর রয়েছে অনেক ছাড়। ৬ ও ৭  তারিখ চলবে এই সেল।...

কেনাকাটা2 days ago

শুরু হল অ্যামাজন প্রাইম ডে সেল, জেনে নিন কোন জিনিসে কত ছাড়

খবরঅনলাইন ডেস্: শুরু হল অ্যামাজন প্রাইম ডে সেল। চলবে ২ দিন। চলতি মাসের ৬ ও ৭ তারিখ থাকছে এই অফার।...

things things
কেনাকাটা1 week ago

করোনা আতঙ্ক? ঘরে বাইরে এই ১০টি জিনিস আপনাকে সুবিধে দেবেই দেবে

খবরঅনলাইন ডেস্ক : করোনা পরিস্থিতিতে ঘরে এবং বাইরে নানাবিধ সাবধানতা অবলম্বন করতেই হচ্ছে। আগামী বেশ কয়েক মাস এই নিয়মই অব্যাহত...

কেনাকাটা1 week ago

মশার জ্বালায় জেরবার? এই ১৪টি যন্ত্র রুখে দিতে পারে মশাকে

খবরঅনলাইন ডেস্ক: একে করোনা তায় আবার ডেঙ্গুর প্রকোপ শুরু হয়েছে। এই সময় প্রতি বারই মশার উৎপাত খুবই বাড়ে। এই বারেও...

rakhi rakhi
কেনাকাটা2 weeks ago

লকডাউন! রাখির দারুণ এই উপহারগুলি কিন্তু বাড়ি বসেই কিনতে পারেন

সামনেই রাখি। কিন্তু লকডাউনের মধ্যে মনের মতো উপহার কেনা একটা বড়ো ঝক্কি। কিন্তু সেই সমস্যা সমাধান করতে পারে অ্যামাজন। অ্যামাজনের...

কেনাকাটা2 weeks ago

অনলাইনে পড়াশুনা চলছে? ল্যাপটপ কিনবেন? দেখে নিন ৪০ হাজার টাকার নীচে ৬টি ল্যাপটপ

ইনটেল প্রসেসর সহ কোন ল্যাপটপ আপনার অনলাইন পড়াশুনার কাজে লাগবে জেনে নিন।

কেনাকাটা3 weeks ago

করোনা-কালে ঘরে রাখতে পারেন ডিজিটাল অক্সিমিটার, এই ১০টির মধ্যে থেকে একটি বেছে নিতে পারেন

শরীরে অক্সিজেনের মাত্রা বুঝতে সাহায্য করে এই অক্সিমিটার।

কেনাকাটা3 weeks ago

লকডাউনে সামনেই রাখি, কোথা থেকে কিনবেন? অ্যামাজন দিচ্ছে দারুণ গিফট কম্বো অফার

খবরঅনলাইন ডেস্ক : সামনেই রাখি। কিন্তু লকডাউনের মধ্যে দোকানে গিয়ে রাখি, উপহার কেনা খুবই সমস্যার কথা। কিন্তু তা হলে উপায়...

laptop laptop
কেনাকাটা3 weeks ago

ল্যাপটপ কিনবেন? দেখে নিন ২৫ হাজার টাকার মধ্যে এই ৫টি ল্যাপটপ

খবরঅনলাইন ডেস্ক : কোভিভ ১৯ অতিমারির প্রকোপে বিশ্ব জুড়ে চলছে লকডাউন ও ওয়ার্ক ফ্রম হোম। অনেকেই অফিস থেকে ল্যাপটপ পেয়েছেন।...

নজরে

Click To Expand