ওয়েবডেস্ক: এর আগে ভাইরাল হওয়া এবং পরে সোশ্যাল মিডিয়া থেকে তুলে নেওয়া এক ভিডিওয় করণ জোহরের কথার উত্তরে মালাইকা অরোরা অর্জুন কাপুরের সঙ্গে বিয়ের ব্যাপারটা এক রকম স্বীকারই করে নিয়েছিলেন! করণ যখন জানতে চেয়েছিলেন- “মনে হচ্ছে তুমি খুব তাড়াতাড়ি কিছু একটা ঘটাতে চলেছ”, তখন মালাইকা লাজুক হেসে সম্মতিই দিয়েছিলেন! অন্য দিকে জানিয়ে দিয়েছেন ঘনিষ্ঠ বন্ধুরা- ২০১৯-এই গাঁটছড়া বাঁধছেন মালাইকা অর্জুন কাপুরের সঙ্গে!

আরও পড়ুন: বাবার আপত্তি, ছেলের নয়, মালাইকা অরোরা আর অর্জুন কাপুরের সঙ্গে লাঞ্চে আরহান, দেখুন ভিডিও

আর এ বার সেই বিয়ের খবর কফি উইথ করণ-এ স্বীকার করে নিলেন করিনা কাপুর খানও। তবে সরাসরি নয়! কেন না, এখনও কোনো পোশাকি ঘোষণা হয়নি, অতএব তাঁর কিছু আগ বাড়িয়ে বলাটা ভালো দেখায় না! খবর বলছে, করণ যখন এই বিয়ের কথাটা তুলেছিলেন, তখন বেশ অস্বস্তিতেই পড়েছিলেন নায়িকা!

 

View this post on Instagram

 

A post shared by Kareena Kapoor Khan (@therealkareenakapoor) on

জানা গিয়েছে, মালাইকা-অর্জুনের বিয়ে নিয়ে করণের কথার উত্তর দিতে চাননি করিনা! তবে করণ যখন বলেছেন- “মনে হয় তুমি বিয়ের তারিখটা জানো”, তখন করিনার হাসিই স্পষ্ট করে দিয়েছে সব কিছু, বোঝা গিয়েছে যে বিয়ের তারিখ ঠিক হয়ে গিয়েছে। আর করণ যখন অভিমত দেন, “মনে হয় তুমিই ব্রাইডসমেড হবে”, তখনও করিনার হাসি এক রকম স্বীকৃতিই দিয়েছে বক্তব্যে। মানে, বিয়েটা হচ্ছে খ্রিস্টান মতে!

এ বার শুধু মালাইকা আর অর্জুনের তরফ থেকে পাকা খবর এলেই হয়, কী বলুন?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.