ওয়েবডেস্ক: আর থাকতে না পেরেই কি বলিউড থেকে এ হেন অনুরোধ করা হল করিনা কাপুর খানকে?

neha dhupia

বলিউড অনেক দিন ধরে এ নিয়ে কানাকানি করে এলেও এ বার কথা উঠল প্রকাশ্যেই। নেহা ধুপিয়ার সৌজন্যে! বা বলা ভালো তাঁর টক শো ‘ভোগ বিএফএফ’-এর সৌজন্যে। যেখানে পরস্পরের নামে নানা বিতর্কিত মন্তব্য করে থাকেন বলিউডের সেলেব্রিটিরা।

malaika arora khan and amrita arora

সেই শো-তেই এ বার নিজের বোন এবং সব সময়ের ভালো বন্ধু অমৃতা অরোরার সঙ্গে হাজির হয়েছিলেন মালাইকা অরোরা খান। নেহা যখন জানতে চাইলেন তাঁর ধরাবাঁধা গতে বলিউডের কোন নায়িকার কী বন্ধ করা উচিত, মালাইকার মন্তব্য তখন একটা বিস্ফোরণ ঘটাল!

kareena kapoor khan

নায়িকার নাম নিয়ে সাফ জানিয়েছেন মালাইকা- “এ বার করিনার পরনিন্দা-পরচর্চাটা বন্ধ করা উচিত! মাঝে মাঝে ও সব সীমা ছাড়িয়ে যায়!”

kareena kapoor khan, malaika arora khan and amrita arora

তা, মালাইকা যখন এ কথা বলছেন, তখন ব্যাপারটাকে গুরুত্ব দিতে হবে বইকি! কেন না, ওঁরা দুই বোন আর করিনা কাপুর তো বলিউডের থ্রি মাসকেটিয়ার্স হিসাবে পরিচিত। সব সময় উৎসবে-অনুষ্ঠানে তিনজনকে দেখা যায় একসঙ্গে। ফলে ওঁদের ভালোই জানার কথা- করিনা কোন মাত্রায় পরনিন্দা-পরচর্চা করে থাকেন!

kareena kapoor khan and karan johar

তবে, শুধু মালাইকা একা নন! করিনার যে এমন স্বভাব আছে, সে কথা ইতিপূর্বে জানিয়েছিলেন তাঁর আরেক ঘনিষ্ঠ বন্ধু করণ জোহর। কোনো রকম গোপনীয়তার তোয়াক্কা না করেই জানিয়েছিলেন তিনি- করিনার না কি বেনামে অনেকগুলো সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট আছে। সেগুলোর মাধ্যমে সব সময় বলিউডে কে কী করছেন, তার নজরদারি চালান নায়িকা!

kareena kapoor khan

তা, বন্ধুরাই যখন এ রকম করে প্রকাশ্য সমালোচনা করছেন, তখন কি করিনা স্বভাব শুধরে নেবেন?

kareena kapoor khan

মনে তো হয় না!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here