করিনা কাপুর

ওয়েবডেস্ক: বলিউডে ঐতিহ্যশালী আরকে স্টুডিও বিক্রির সিদ্ধান্ত এক রকম নিয়ে ফেলেছে কাপুর পরিবার। কিন্তু কাপুর পরিবারের মেয়েরা কী বলছেন? বিক্রির পক্ষে তাঁরা? প্রশ্নটা ঘুরে বেড়াচ্ছে। বিষয়টি নিয়ে মুখ খুললেন কাপুর পরিবারের এক কন্যা করিনা কাপুর।

বেশ কয়েক দিন ধরেই তিনি আলোকবৃত্তের বাইরে। রবিবার আইএএনএসকে এ প্রসঙ্গে তিনি জানিয়েছেন, ‘‘আমি ঠিক জানি না ওখানে কী হচ্ছে। বেশ কয়েক দিন ধরেই আমি সব কিছুর বাইরে। গত চার-পাঁচ দিন ধরে আমি বাবার সঙ্গেও দেখা করতে পারিনি। অবশ্যই ওই স্টুডিওটিকে ঘিরে রয়েছে অনেক স্মৃতি। ওই স্টুডির করিডোরে হেঁটেই আমরা বড় হয়েছি।’’

তিনি আরও বলেন,‘‘ এই বিক্রির বিষয়টি পরিবার সিদ্ধান্ত নিয়েছে। এ বিষয়টি সম্পূর্ণ আমার বাবা এবং তাঁর ভাইয়েদের ব্যাপার। যদি তাঁরা বিক্রির ব্যাপারে সিদ্ধান্ত নিয়ে থাকেন তবে তাই হবে।’’ করিনা ল্যাকমে ফ্যাশন উইকের শো স্টপার ছিলেন।

My Guardian angel @nainas89 😘😘

A post shared by Kareena Kapoor Khan (@therealkareenakapoor) on

করিনার পরিবার দু’ একর জমির উপর গড়ে ওঠা ৭০ বছরের পুরোনো আরকে স্টুডিও বিক্রির সিদ্ধান্ত নিয়েছে। গত বছর স্টুডিওটি আগুনে পুড়ে যাওয়ার পর আবার নতুন করে তৈরি করার পরিকল্পনা নেওয়া হয়। কিন্তু তার ব্যায়ভার কাপুর পরিবারের পক্ষে টানা সম্ভব নয় বলে জানিয়ে ছিলেন ঋষি কাপুর। যদিও বিক্রি করে দেওয়ার সিদ্ধান্ত নেওয়াটা বেশ কঠিন ছিল বলে জানিয়েছেন তিনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন