ওয়েবডেস্ক: যৌনতা এবং তার হাত ধরে বিতর্ক, যা এখনও পিছু ছাড়ে না নায়িকার, তা যে তাঁর বায়োপিকেরও সম্পদ হবে, সে ছিল জানা কথাই! কিন্তু তা বাদ দিলেও জি৫ অরিজিনাল-এ শুরু হতে চলা ‘করণজিৎ কৌর’ নামের সানি লিওনের বায়োপিক বেশ জমাটি ছাপ ফেলছে দর্শকের মনে।

karenjit kaur

নির্মাতাদের দাবি, এই ওয়েব সিরিজে তাঁরা তুলে ধরবেন অকপট সানি লিওনকে। যাঁকে কেউ চেনেন না! যিনি কেমন যাত্রাপথে ক্ষত-বিক্ষত করেছেন পা-দুটিকে, যে খবরও কেউ রাখে না!

karenjit kaur

অবশ্য নানা সাক্ষাৎকারে এর আগেই বলেছিলেনই সানি লিওন, পর্নোগ্রাফি শুট করাটা নেহাতই টাকার প্রয়োজনে। তাঁর বায়োপিকের সদ্য মুক্তি পাওয়া ট্রেলারও সে কথা জানাচ্ছে। বলছে, লোমশ পা নিয়ে স্কুলে রগড়ের শিকার হওয়া মেয়েটি পরিবারের হাতে টাকা তুলে দেওয়ার জন্য কী ভাবে ধারণ করল লাস্যময়ী রূপ!

karenjit kaur

তবে, শুধু এটুকুতেই ফুরিয়ে যাচ্ছে না সানির বায়োপিকের মোদ্দা কথা! বয়ঃসন্ধির প্রেম, প্রথম চুমু, তা দেখে পরিবারের শাসন, যৌনবৃত্তির প্রথম দিনের জড়তা, সমকামিতা- কোনো কিছুই আড়াল করা হয়নি এই বায়োপিকে।

karenjit kaur

কিন্তু যা দেখানো হচ্ছে, তা অতিরঞ্জিত নয় তো?

sunny leone

“এই নিয়ে নির্মাতাদের সঙ্গে আমার বহু কথা কাটাকাটি হয়েছে। ওঁরা অনেক কিছুই যোগ করতে চেয়েছিলেন চিত্রনাট্যে, কিন্তু আমি সেই অনুমতি দিইনি। যেটুকু যে রকম, ঠিক সে রকম ভাবেই এসেছে”, বলছেন খোদ নায়িকা! ট্রেলারটা দেখুন, বুঝতে পারবেন তাঁর দাবি মিথ্যা নয়!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here