৪৮ বছরে পা দিলেন লোলো, আবেগঘন শুভেচ্ছা বার্তা বেবোর

0

৪৮ বছরে পা করিশ্মা কাপুর। নব্বইয়ের দশক থেকে একের পর এক ব্লকবাস্টার হিট ছবির করিশ্মা কাপুর। বর্তমানে খুব বেশি পর্দায় দেখা যায় না করিশ্মাকে। জানা গিয়েছে শীঘ্রই পর্দায় ফিরতে চলেছেন অভিনেত্রী। তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন সাধারণ নেট নাগরিক থেকে তারকারা। সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে উপচে পড়ছে করিশ্মা কপূরের জন্মদিনের শুভেচ্ছাবার্তায়। এরইমধ্যে দিদিকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন করিনা কপূর খান।

এদিন বলিউড অভিনেত্রী করিনা কপূর খান তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে করিশ্মা কপূরের ছোটবেলার একটি ছবি পোস্ট করেছেন। একেবারে ছোট্ট করিশ্মাকে রেলিং ধরে ধরে বারান্দায় হাঁটতে দেখা যাচ্ছে। ছবি পোস্ট করে করিনা লিখেছেন, ‘আমাদের পরিবারের গর্ব।’ করিনা কপূর খানের এই পোস্টে করিশ্মাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন আরও তারকারা। অমৃতা অরোরা, দিয়া মির্জা, জোয়া আখতার, নেহা ধুপিয়া, রণবীর সিংহ এবং আরও অনেকে। বোনের এমন শুভেচ্ছাবার্তায় উত্তরও দিয়েছেন করিশ্মা। তিনি কমেন্টে লেখেন, ‘থ্যাঙ্ক ইউ আমার প্রথম সন্তান।’

শনিবার অভিনেত্রী তাঁর জন্মদিন সেলিব্রেশনের একটি ভিডিও শেয়ার করেছেন তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। ভিডিওতে, নায়িকাকে দেখা যাচ্ছে, তাঁর জন্মদিনের কেকের মোমবাতি দিতে দেখা গেছে। তাঁর পরনে ছিল ক্যাসুয়াল একটি পোশাক, আর তার উপরে স্যাশ লেখা ছিল, ‘শুভ জন্মদিন’ এবং বেলুনের পাশে পোজ দিয়েছেন নায়িকা, সেখানেও লেখা রয়েছে, “শুভ জন্মদিন লোলো।”

আরও পড়তে পারেন :

আত্মহত্যার চেষ্টা মডেল অভিনেত্রীর

প্রয়াত বর্ষীয়ান দক্ষিণী অভিনেতা খালেদ

৫ বছর পূর্ণ করলো দেব এন্টারটেইনমেন্ট ভেনচার, সকলকে ধন্যবাদ জানালেন দেব

নীল বিকিনি পরে মলদ্বীপে ‘লাস্যময়ী’ সুস্মিতা

ঠিক যে ৫ টি কারণে মেয়েরা আকর্ষিত হয় ছেলেদের ওপর

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন