ওয়েবডেস্ক: এই তো কিছু দিন আগেই রাখির পবিত্র বন্ধন ভাই অভিষেক বচ্চনের হাতে বেঁধে দিয়ে রক্ষার প্রতিশ্রুতি নিয়েছিলেন অমিতাভ বচ্চনের প্রথম সন্তান শ্বেতা। কিন্তু তিনি যে ভাইকে দরকার হলে রক্ষা করবেন না অস্বস্তিকর পরিস্থিতি থেকে, বরং দরকার হলে ঠেলে দেবেন বিপদের মুখে, সেটা মালুম হল সম্প্রতি। যখন মুম্বইয়ে এক বিশাল ফ্যাশন স্টোর খুললেন শ্বেতা। তার উদ্বোধন উপলক্ষ্যে যেখানে শ্বেতার আমন্ত্রণে হাজির হয়েছিলেন ক্যাটরিনা কাইফ, সুহানা খান। ঐশ্বর্য রাই বচ্চন এবং অভিষেক বচ্চন তো ছিলেনই, পারিবারিক অনুষ্ঠান বলে কথা!

আরও পড়ুন: সাবধান! ঐশ্বর্যর এই পোশাকের দিকে কয়েক সেকেন্ড তাকালেই মাথা ঘুরবে!

কিন্তু কেউ ঘুণাক্ষরেও কল্পনা করতে পারেননি, ভাইয়ের প্রাক্তন করিশ্মা কাপুরকেও অনুষ্ঠানে আমন্ত্রণ করে এনেছেন শ্বেতা! ২০০২ সালে বাগদানের সব কিছু ঠিক হওয়া সত্ত্বেও বিয়েটা ভেঙে যায় করিশ্মা আর অভিষেকের। তার পর থেকে যতটা সম্ভব করিশ্মাকে এড়িয়েই চলেন অভিষেক। সে কথা জানা সত্ত্বেও শ্বেতার এমন কাণ্ড চোখ কপালে তুলিয়েছে বলিউডের।

 

View this post on Instagram

 

For a cause 😇 in @taruntahiliani #eventdairies #infertilitytomaternity #aurangabad

A post shared by KK (@therealkarismakapoor) on

যদিও, করিশ্মা আর শ্বেতার অন্তরঙ্গতা নয়া কিছু নয়। এর আগে দুবাইতে মোহিত মারওয়ার বিয়েতেও একসঙ্গে ছবি তুলিয়েছিলেন তাঁরা। যা দেখা যাচ্ছে, ভাজের চেয়ে হলেও-হতে-পারত ভাজের প্রতিই বেশি আকর্ষণ শ্বেতার। যাই হোক, অভিষেক প্রকাশ্যে আকর্ষণ দেখালেন স্ত্রীর প্রতিই, হলেও-হতে-পারত স্ত্রীর প্রতি নয়। ঐশ্বর্যকে নিয়েই মেতে রইলেন তিনি, করিশ্মার মুখোমুখি হলেন না, তাঁকে এড়িয়ে চললেন! ফলে, ঐশ্বর্যও রইলেন চুপচাপই! যদিও বলিউডের দাবি, এ সব অতীত নিয়ে ঝামেলা করার মেয়ে ঐশ্বর্য নন! বচ্চনরাই বরং তাঁর অতীতের জের টেনে ঝামেলা করেন সলমন খানের সঙ্গে!

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন