ওয়েবডেস্ক: প্রচারের আলোয় না থাকলে না কি এ রকমটাই হয়! তা, করিশ্মা কাপুর যে সেই আলোতে নেই, তাতে আর বেশি কথা কী! মাঝে মাঝে একটা দুটো ফ্যাশন শো-তে আজকাল দেখা যায় নায়িকাকে, কখনও একা, কখনও বা আবার বোনের সঙ্গে জুটি বেঁধে! সেখানেও তো আবার গ্ল্যামারের বেশির ভাগটা চলে যায় করিনা কাপুর খানের খাতে!

kareena kapoor khan and karishma kapoor

বলিউডের নিন্দুকরা বলছেন, এর উপরে আবার রয়েছেন বিষফোঁড়ার মতো নায়িকার প্রাক্তন স্বামী সঞ্জয় কাপুর এবং ভদ্রলোকের বর্তমান স্ত্রী প্রিয়া সচদেব! কেন না, তাঁদের পরস্পরের প্রতি প্রেমের মাত্রা মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় এমন আকার ধারণ করে যা দেখে প্রশ্ন জাগে মনে- স্বামী যদি এতই প্রেমিক প্রকৃতির হবেন, তা হলে তিনি করিশ্মাকে মারধর করতেন কেন? এক সময়ে তো অন্তত সে রকমটাই দাবি তুলেছিলেন নায়িকা!

যাই হোক, সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি ফের ভাইরাল হয়েছে প্রিয়া এবং সঞ্জয়ের বিবাহবার্ষিকীর ছবি। যেটা ঠিক উপরে দেখতে পাচ্ছেন আর কী! সঙ্গে স্বামীকে নিয়ে প্রচুর গালভরা কথাও লিখেছেন প্রিয়া- ভালোবাসার জন্য প্রতি ভালোবাসা জানিয়ে! এটাও লিখতে ছাড়েননি, সঞ্জয় তাঁকে কী ভাবে সব দিক থেকে পূর্ণ করে তুলেছেন!

karishma kapoor

আর তা দেখেই না কি নিশপিশিয়ে উঠেছেন করিশ্মা! বলিউডের নিন্দুকরা সে রকমটাই কানাকানি করে বেড়াচ্ছেন! এবং দাবি তুলছেন, এ সবের চেয়ে নিজেকে অনেক বেশি আকর্ষণীয় করে তুলতেই জমকালো রকমের সেজে-গুজে একটা পার্টিতে হাজির হয়েছিলেন নায়িকা! সেই সাজ নায়িকার প্রত্যাশা মতো লোকের কথা বলার উপাদানে পরিণতও হল ঠিকই! তবে তাকে আলোচনা না বলে সমালোচনা বলাটাই বোধ হয় উচিত হবে!

karishma kapoor

কেন না, এমন চকচকে স্কার্ট বুমেরাংয়ের মতো ধরাশায়ী করেছে নায়িকার ইমেজকেই। সঙ্গের টি-শার্ট, লেদার জ্যাকেট আর স্টিলেটো গোটা ব্যাপারটাকে করে তুলেছে আরও বেখাপ্পা! নিজেরাই তো দেখতে পাচ্ছেন ছবিতে! আশা করাই যায়, সমালোচনা থেকে হয় তো ঠেকে শিখবেন করিশ্মা! পরের বার আর এমনটা করবেন না!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here