ওয়েবডেস্ক: ১৯৯০ সালেই শেষ ধারাবাহিকে মুখ দেখিয়েছিলেন শাহরুখ খান, ‘ওয়াগলে কি দুনিয়া’-য়! তার পরে শুরু হয়ে যায় একের পর এক ছায়াছবির সিলসিলা, নায়কও আর ফিরে আসেননি ধারাবাহিকের দুনিয়ায়! কিন্তু দীর্ঘ ২৮ বছর পরে কি ফের তিনি ফিরে এলেন ধারাবাহিকের সঙ্গে ছোটো পর্দায়? একতা কাপুরের ‘কসৌটি জিন্দগি কে’ ধারাবাহিকের দ্বিতীয় পর্বে কি ছোটো হলেও কোনো গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন তিনি?

আরও পড়ুন: এক বাথরুমে এক বাথটবে শাহরুখের সঙ্গে যোগ দিলেন করিশ্মা আর করিনা, তার পর?

প্রশ্নগুলো উঠছে, কেন না সম্প্রতি ‘কসৌটি জিন্দগি কে ২’-এর যে প্রথম ভিডিওটি মুক্তি পেয়েছে, যাকে কি না প্রোমো বলাই ভালো, সেখানে নতুন অনুরাগ আর প্রেরণার চেয়েও বেশি জায়গা দখল করে রয়েছেন শাহরুখ খান! ভিডিওটিতে তাঁকে দেখা যাচ্ছে সূত্রধরের ভূমিকায়। তিনি দর্শকের সঙ্গে আলাপ করিয়ে দিচ্ছেন নতুন অনুরাগ আর প্রেরণার। জানাচ্ছেন, এই জুটি ঠিক রেলের সমান্তরাল লাইনের মতো, এক সঙ্গে থাকে না, কিন্তু পরস্পরের পাশেই থাকে!

পার্থ সামথান আর এরিকা ফার্নান্ডেজ জনপ্রিয় এই ধারাবাহিকের দ্বিতীয় পর্বের অনুরাগ আর প্রেরণা! প্রোমোয় আমরা দেখছি কলকাতার দুর্গাপুজোর এক ঝলক, যেখানে প্রেরণাকে প্রথম দেখল অনুরাগ! আর তাঁদের ছাড়াও আমরা প্রোমোয় দেখলাম হাওড়া ব্রিজ আর ধারাবাহিকের সিগনেচার দৃশ্য লাল ওড়নার উড়ে যাওয়া! এই সব কিছু সঙ্গে করে চোখ রাখুন প্রোমোয় আর বলুন তো, নতুন প্রজন্মের এই কসৌটি আদৌ আপনার মন জয় করতে পারল কি না!

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন