বছর পরে ফিরছেন শাহরুখ খান! সঙ্গে তা হলে ক্যাটরিনা?

0
Shah Rukh Khan and Katrina Kaif

ওয়েবডেস্ক: আনন্দ এল রাইয়ের ‘জিরো’-র পর রুপোলি পর্দা থেকে প্রায় হারিয়ে গিয়েছিলেন বলিউড ‘বাদশা’ শাহরুখ খান। তবে শেষ পাওয়া তথ্য বলছে, তিনি ফিরছেন আলি আব্বাস জাফরের পরবর্তী ছবিতে!

২০১৮-র ডিসেম্বরে মুক্তি পেয়েছিল ‘জিরো’। ওই ছবিতে অনুষ্কা শর্মা এবং ক্যাটরিনা কাইফকে পাওয়া গিয়েছিল তাঁর বিপরীতে। চলচ্চিত্র সমালোচকদের মতে, ‘জিরো’-র ক্যাটরিনা নতুন আবিষ্কার। নিজের ফিল্ম কেরিয়ারে এই ছবিতে অভিনয়ের জন্য বহুল প্রশংসিত হন ক্যাট। কিন্তু সেই ছবি বক্স অফিসের নম্বরের খেলায় মুখ থুবড়ে পড়ে। তার পর থেকে শাহরুখের নতুন প্রজেক্ট নিয়ে তেমন কোনো খবর মেলেনি।

Loading videos...
View this post on Instagram

?

A post shared by Katrina Kaif (@katrinakaif) on

ইদানীং মুম্বইয়ে গুঞ্জন, জাফরের ইমোশনাল এবং ড্রামা ভিত্তিক পরবর্তী ছবিতে ফের পর্দায় আসতে চলেছেন কিং খান। ওই ছবিতে অ্যাকশনেরও একটা বড়ো অংশীদারিত্ব থাকবে। ওই ছবিতেই নায়িকার ভূমিকায় দেখা যাবে ক্যাটরিনাকে। এ ব্যাপারে জাফরের তরফেও উদ্যোগ নেওয়া হয়েছে বলে জানা গিয়েছে। তবে এই উদ্যোগ যদি সফল হয়, তা হলে শাহরুখের সঙ্গে জুটি বেঁধে ক্যাটের তৃতীয় ছবি দেখতে পাবেন দর্শক।

এ মুহূর্তে অক্ষয়কুমারের সঙ্গে ‘সুর্যবংশী’ ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন ক্যাটরিনা। অন্য দিকে শাহরুখ জানিয়েছেন, নিজের পরিবারকে সময় দিচ্ছেন তিনি। ফলে জাফরের নতুন ছবি সেটে পড়ার আগেই পুরো বিষয়টা স্পষ্ট হয়ে যেতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.