ওয়েবডেস্ক: যাক! এত দিনে অন্তত নিজে মুখে কথাটা জানিয়েছেন নায়িকা। স্বীকার করে নিয়েছেন যে তিনি রয়েছেন এক সম্পর্কের মধ্যে। তাও আবার সেই সম্পর্ক গড়ে ওঠেনি হালফিলে, বরং অনেকগুলো বছর ধরে সেই সম্পর্কে রয়েছেন তিনি!

এখন ক্যাটরিনা কাইফের জীবনে পুরনো যে সম্পর্ক অনেকগুলো বছর ধরে থেকেই গিয়েছে, সে প্রসঙ্গে খুব স্বাভাবিক ভাবেই তো উঠে আসে সলমন খানের নাম! অক্ষয় কুমারের সঙ্গে প্রেমের গুজব, রণবীর কাপুরের সঙ্গে সত্যি সহবাস- জীবনের সব কটা পর্বেই সলমন ছিলেন বন্ধু হিসেবেই। সম্পর্ক ভেঙে যাওয়ার পরেও। এখনকার মতো একটানা যোগাযোগ না রাখলেও সম্পর্ক তলায় তলায় ছিলই!

আরও পড়ুন: বিয়ে হয়ে গিয়েছে ক্যাটরিনা-সলমনের? সেই ছবি পোস্ট করেও মুছে দিলেন নায়কের বোন অর্পিতা?

পাশাপাশি, আরেকটা দিকও খেয়াল না রাখলেই নয়! এই তো মাস খানেক কী দুয়েক আগেই ভারত ছবির সেট থেকে সলমনের মা সলমাকে জড়িয়ে ধরে বধূবেশে ক্যাটরিনার একটা ছবি ভাইরাল হয়েছিল। যেটা আবার নায়কের বোন অর্পিচতচা নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেও মুছে দেন। সবাই বলেছিলেন তখন- তা হলে বোধ হয় বিয়েটা হয়েই গিয়েছে, নিদেন পক্ষে বাগদান! এখন কি বিবৃতিতে সেটাই খোলসা করলেন নায়িকা?

 

View this post on Instagram

 

Rehearsals in the 🌞🌞🌞for @zeecineawards 🐯zinda hai …✨🦄🌟❤️u marzi .. u always make me smile

A post shared by Katrina Kaif (@katrinakaif) on

“আমি অনেকগুলো বছর ধরে যে সম্পর্কে রয়েছি, তা বিশেষ এক ধরনের পোশাকের সঙ্গে। সোয়েট প্যান্টস- আমি এত ভালোবাসি যে পৃথিবীতে যত এ ধরনের প্যান্ট তৈরি হয়, সব কটা আমার কাছে থাকা উচিত”, দাবি নায়িকার! হুম! বোঝাই যাচ্ছে, ঘর্মাক্ত এই সম্পর্কে থাকতে কেমন তুমুল পছন্দ করেন জিম-ফ্রিক ক্যাটরিনা। এবং এতগুলো বছর ধরে সম্পর্কে থেকেও যে কামনা মিটছে না, তা তো বোঝাই যাচ্ছে!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন