ওয়েবডেস্ক: আলবাত! বাঙালি নববধূর সাজে ক্যাটরিনা কাইফের যে ছবিটা দেখা যাচ্ছে, তা তাঁর আগামী ছায়াছবিরই অঙ্গ!

কিন্তু সে-ও তো নায়িকার জীবন পরিকল্পনাই! ভেবে, বুঝে একটা ছবি সই করা- তা ছাড়া আবার কী!

katrina kaif

তবে যতই ছায়াছবির অঙ্গ হোক না কেন, ‘জিরো’ ছবিতে ক্যাটরিনা কাইফকে বাঙালি বধূর বেশে দেখে রীতিমতো ঝড় উঠেছে নেটদুনিয়ায়। প্রথম কারণ হিসাবে দায়ী করাই যায় নায়িকার অতুলনীয় সৌন্দর্যকে। এত দিন নানা ভারতীয় বধূর সাজে নানা ছবিতে, ফ্যাশন শো-তে তাঁকে দেখেছেন সবাই! কিন্তু এত সুন্দর যে কখনও লাগেনি, তা হলফ করে বলাই যায়!

आज 4 ज़ीरो 📷 by @aanandlrai ♥

A post shared by Katrina Kaif (@katrinakaif) on

অবশ্য কারণ হিসাবে ‘জিরো’ ছবির পরিচালক আনন্দ এল রাইয়ের কৃতিত্বটাও অস্বীকার করার নয়! তিনিই তো বুদ্ধি করে এমন একটা চরিত্রে অভিনয় করার জন্য সই করিয়েছেন নায়িকাকে। পাশাপাশি, বাঙালি বধূর বেশে ক্যাটরিনার যে দু’টো ছবি ভাইরাল হল নেটদুনিয়ায়, তার মধ্যে সাদা-কালো ছবিটা খোদ পরিচালকের তোলা! ফলে, হাত-যশের ব্যাপারটা পুরোপুরি অস্বীকার করা যাচ্ছে না!

তার সঙ্গে এসে পড়ছে একটা কানাকানিও! ‘জিরো’ ছবিতে ক্যাটরিনার চরিত্রটা কি তা হলে বাঙালি মেয়ের? যে কি না আবার দেশের এক বিখ্যাত নায়িকাও?

katrina kaif

জানা কথা, তার উত্তর এখনই পাওয়া যাবে না! তবে একটা উত্তর কিন্তু ইতিমধ্যেই পাওয়া গিয়েছে। আর সেটা হল, আত্মজীবনী লেখায় হাত দিয়েছেন নায়িকা!

খবর বলছে, দেশের এক ডাকসাইটে প্রকাশনা সংস্থা আত্মজীবনী লেখার প্রস্তাব নিয়ে হাজির হয়েছিল নায়িকার দরবারে। প্রথমে সরাসরি না বলে দেন ক্যাটরিনা। তার পর অনেক সাধ্যসাধনার পর রাজি হয়েছেন কলম ধরতে। নামও ঠিক হয়ে গিয়েছে আত্মজীবনীর- ‘বার্বি ড্রিমস’!

katrina kaif

কেন না, এই আত্মজীবনীতে ধরা দেবে ক্যাটরিনার কর্মজীবনের কথা। কাজের মধ্যে দিয়েই বিখ্যাত তিনি, সেই সূত্রেই বার্বি পুতুলের একটা মডেল তৈরিও হয়েছে তাঁর অনুকরণে। সেই সব প্রাপ্তি কী ভাবে এল, তা নিয়েই এ বার হৃদয় উজাড় করে দেবেন তিনি!

ভক্তদের পক্ষে সুখবর, সন্দেহ নেই!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here