ওয়েবডেস্ক: ক্যাটরিনা কাইফ আপাতত যা করে চলেছেন, তার সবকটাতেই চমকের ঝড় উঠছে বলিউডের অন্দরমহলে। এই তো দিন কয়েক আগেই নেটদুনিয়া উত্তাল হয়ে উঠেছিল তাঁর আর সলমন খানের মা সলমা খানের একটি ছবি দেখে। সেই ছবিতে বিয়ের সাজে ছিলেন নায়িকা, জড়িয়ে ধরে ছিলেন পরস্পরকে তাঁরা। সেই ছবির ভিত্তিতে ছড়িয়ে পড়েছিল জোর গুজব- মাল্টায় গোপনে খুব ছোটো করে বিয়ে সেরে ফেলেছেন ক্যাটরিনা আর সলমন! এ ব্যাপারে সলমনের ছোটো বোন অর্পিতা কী কাণ্ড করেছিলেন, তা বিশদে জেনে নিতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে।

আরও পড়ুন: বিয়ে হয়ে গিয়েছে ক্যাটরিনা-সলমনের? সেই ছবি পোস্ট করেও মুছে দিলেন নায়কের বোন অর্পিতা?

🌸

A post shared by Katrina Kaif (@katrinakaif) on

যাই হোক, এ বার যে কীর্তিটি নিজের ইনস্টাগ্রাম মারফত সবার সঙ্গে ভাগ করে নিয়েছেন নায়িকা, সেটাও চোখ কপালে তুলছে। এক ফাঁকা ফ্ল্যাটে তাঁকে দেখা যাচ্ছে নামমাত্র পোশাকে। কালো বডিস্যুট আর সাদা জামায়, যা কি না কাঁধ থেকে খসে পড়ছে। খোলা চুলে কখনও একটা টুলে বসে রয়েছেন নায়িকা, কখনও বা ভিডিওয় ঝড় তুলছে তাঁর মাতাল দেহছন্দ! খবর বলছে, এ না কি এক ফটোশুটের মাঝের ব্যাপার!

Monday mornings 🌸🌟confused about the furniture 🤔

A post shared by Katrina Kaif (@katrinakaif) on

কিন্তু বলিউড এই যুক্তিতে সন্তুষ্ট হতে পারছে না। বলছে, তাই যদি হবে, তা হলে আসবাব নিয়ে কেন অভিযোগ করছেন ক্যাটরিনা? তা হলে কি এই ফ্ল্যাটেই সলমনের সঙ্গে সংসার পাততে চলেছেন তিনি? আপনার কী মনে হয়?

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন