ওয়েবডেস্ক: জ্যাকেলিন ফার্নান্ডেজের হালফিলে সলমন খানের কাছের নায়িকা ঠিকই, কিন্তু তাঁর সাধ্য কী ক্যাটরিনা কাইফকে টেক্কা দেওয়ার! সোনম কে আহুজার বিয়েতেই সে কথা টের পাওয়া গিয়েছিল বিলক্ষণ, যখন ক্যাটরিনাকে দেখে জ্যাকেলিনকে আর পাত্তাই দেননি নায়ক! আবার, দাবাং ট্যুরে এক হোটেলে থাকলেও ক্যাটরিনা আর জ্যাকেলিনের জন্য বরাদ্দ হয়েছিল আলাদা তলায় স্যুট। পাশাপাশি, সলমন কড়া নির্দেশ দিয়েছিলেন উদ্যোক্তাদের- ক্যাটরিনা আর জ্যাকেলিন যেন কখনই মুখোমুখি না হন! এমনকি, মঞ্চে ওঠা বা নামার সময়েও নয়। স্রেফ ক্যাটরিনার মন রাখতেই এ সব উদ্যোগ আর কী!

আরও পড়ুন: রেগে আগুন ক্যাটরিনা, জ্যাকেলিন ঢুকেছেন তাঁদের মাঝে, সলমন কী করলেন মান ভাঙাতে?

katrina kaif
ছবি সৌজন্য: হিন্দুস্তান টাইমস

তাই জ্যাকেলিন যখন প্রিয়াঙ্কা চোপড়ার ভারত ছেড়ে দেওয়ার কথা শুনে কাজটা পাওয়ার জন্য তদবির করেছিলেন, অলক্ষ্যে হেসেছিলেন ক্যাটরিনা! খবর বলছে, সেই সময়টায় জ্যাকেলিন না কি প্রায় সলমনের হাতে-পায়ে ধরেন। “কিন্তু উনি কাজটা কেন পাবেন? একে তো রেস ৩-এর জুটি পরের ছবিতে আর আনতে চাইছেন না সলমন! তা ছাড়া, ভারত-এ নায়িকার চরিত্র আগে ক্যাটরিনাই পেয়েছিলেন, যা পরে প্রিয়াঙ্কার জন্য বাতিল হয়ে যায়। কাজেই প্রিয়াঙ্কা না থাকলে কাজটা ক্যাটরিনা পাবেন, এটাই তো স্বাভাবিক”, জানিয়েছেন ‘ভারত’-এর শুটিং দলের এক সদস্য।

Explored the streets of Positano and found a church 💗🌸

A post shared by Jacqueline Fernandez (@jacquelinef143) on

ফলে, এক দিকে জ্যাকেলিনকে গোল দিয়ে ক্যাটরিনা চলে গিয়েছেন মাল্টায় সলমন খানের কাছে, ওখানেই এখন ছবির শুটিং চলছে। আর জ্যাকেলিন? তিনি আপাতত ইতালিতে একটা ছুটি কাটাচ্ছেন! তা, কাজ নেই যখন, কিছু একটা করতে তো হবে!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন