ওয়েবডেস্ক: তা হলে কি গুজবটাই সত্যি? কাপুর পরিবারে একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি ছিলেন প্রয়াত নায়িকা শ্রীদেবীই? তিনি নতুন করে অভিনয় জগতে না ফিরলে পরিবারের উনুনে হাঁড়ি চড়াও মুশকিলের বিষয় হয়ে দাঁড়িয়েছিল? এবং তাঁর প্রয়াণের পরে ফের অর্থনৈতিক বিপর্যয়ের মুখে এসে দাঁড়িয়েছে পরিবার?

sridevi

সত্যি বলতে কী, কত কথাই তো তো ভেসে বেড়ায় বলিউডের বাতাসে বাতাসে! কোনটা সত্যি আর কোনটা যে সর্বৈব মিথ্যা- তা ফারাক করাও সম্ভব হয়ে ওঠে না সব সময়ে। তবে জাহ্নবী কাপুর সম্প্রতি যে কাণ্ডটি করেছেন, তা যেন প্রকারান্তরে স্বীকৃতি দিচ্ছে গুজবকেই!

খবরটা আসলে আমাদের কাছে পৌঁছে দিয়েছেন ক্যাটরিনা কাইফ! তিনি যে ফিটনেস ফ্রিক, এ কথা দুনিয়া জানে! শুধু এত দিন পর্যন্ত এটা জানা বাকি ছিল যে ওই একই জিমে তাঁর সঙ্গে শরীরচর্চা করে থাকেন শ্রীদেবীর বড়ো মেয়েও! কিন্তু জিমে গিয়ে জাহ্নবী যন্ত্রগুলোর পাশাপাশি যে ল্যান্ডলাইনটাও ব্যবহার করে থাকেন, সেটাও আমাদের এত দিন জানতে বাকি ছিল!

ফলে, ব্যাপারটা দেখতে দেখতে বোধ হয় আর লোভ সামলাতে পারেননি ক্যাটরিনা। এক দিন যখন জাহ্নবী জিমের রিসেপশন কাউন্টারের পিছনে বসে ল্যান্ডলাইন থেকে খোশগল্প করে চলেছেন, খচ করে একটা ছবি তুলে নিলেন তাঁর। তার পর সেটা ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করতে আর কত সময় লাগে! এটা লিখে- “জিম এক নয়া রিসেপশনিস্ট পেয়েছে জাহ্নবীর মধ্যে”!

janhvi kapoor

ক্যাটরিনা যে মশকরা করেছেন জাহ্নবীর অভ্যাস নিয়ে, বোঝাই যাচ্ছে! কিন্তু গুজবকে পাত্তা না দিলেও এ একটা প্রশ্ন- খামোখা কেন জিমের ল্যান্ডলাইন ব্যবহার করছেন জাহ্নবী?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here