ওয়েবডেস্ক: প্রিয়াঙ্কা চোপড়া কেন সলমন খানের বিপরীতে আলি আব্বাস জাফরের পরিচালনায় ‘ভারত’ ছবিটায় অভিনয় করলেন না, হুট করে কেন তাঁর শিডিউলের শুটিং শুরু হওয়ার ঠিক দিন দশেক আগে ইস্তফা দিলেন, তা এত দিনে পরিষ্কার হয়ে গিয়েছে। এ নিয়ে নতুন করে কিছুই আর বলার নেই। বড় জোর এ প্রসঙ্গে সলমন খানের বিবৃতির জের টেনে বলা যেতে পারে- ব্যাপারটা বিয়ে হোক বা হলিউডে আরও বড়ো কোনো নায়কের সঙ্গে ছবির কাজ- নায়িকার সিদ্ধান্ত স্বাগত!

🌟🌸Malta

A post shared by Katrina Kaif (@katrinakaif) on

কিন্তু এ বার পরিচালক জাফর ছবির নায়িকা বাছাইয়ের ব্যাপারে যা বললেন, তাতে চমকে উঠতেই হবে! এটা এত দিনে সবার জানা হয়ে গিয়েছে যে আপাতত ওই চরিত্রে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ। এর আগে, যখন প্রিয়াঙ্কার নাম ছবির নায়িকা হিসাবে আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করা হয়নি, তখন গুজব রটেছিল যে ক্যাটরিনাও ছবিতে নায়িকা হিসাবে থাকবে। পরে সেই জল্পনায় জল ঢেলে ক্যাটরিনা জানিয়েছিলেন- তিনি কোনো ভাবেই ছবিটার সঙ্গে যুক্ত নন! এ দিকে, এখন পরিচালকের দাবি, তিনিই যে ছবির নায়িকা হবেন- এ ভবিষ্যদ্বাণী অনেক আগেই করে রেখেছিলেন ক্যাটরিনা!

আরও পড়ুন: জ্যাকেলিনকে ‘ভারত’-ছাড়া করে সলমনের কাছে মাল্টায় গেলেন ক্যাটরিনা, দেখুন দুই নায়িকার কীর্তি নিজেই

💃@manishmalhotra05 @danielbauermakeupandhair @amitthakur_hair @thehouseofpixels

A post shared by Katrina Kaif (@katrinakaif) on

“আমি তখন টাইগার জিন্দা হ্যায়-এর কাজ শেষ করেছি, ভারত এর শুটিংয়ের পরিকল্পনা চলছে। এমন সময়ে এক দিন কথায় কথায় ক্যাটরিনা আমায় বলল- দেখো, তুমি ছবিটায় আমাকে মিস করবে! এও বলতে ছাড়ল না- দেখে নিও, শেষ পর্যন্ত ছবির নায়িকা আমিই হব! বোধ হয় ব্যাপারটা নিয়তি, ক্যাটরিনা যার আঁচ পেয়েছিল”, দাবি জাফরের!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন