ওয়েবডেস্ক: দিন দুয়েকও হবে না এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন ক্যাটরিনা কাইফ- আর কোনো দিনই তিনি কোনো পুরুষকে গভীর ভাবে তাঁর জীবনে গ্রহণ করবেন না! কেন এ কথা বলেছিলেন নায়িকা, তা সরাসরি পড়ে নিতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে! তবে সাম্প্রতিক সাক্ষাৎকারে তাঁর যে বিবৃতি মিলল, তা স্পষ্ট বুঝিয়ে দিল যে ওই তালিকায় আর যাঁরই হোক, অন্তত সলমন খানের নাম তোলেননি নায়িকা। কেন না, সলমন আর তাঁর মধ্যে যে গভীর এক রসায়নের স্রোত বয়ে চলেছে, তা স্বীকার করে নিয়েছেন তিনি!

আরও পড়ুন: জীবনে আর কোনো পুরুষকে গভীর ভাবে গ্রহণ করবেন না, সাফ জানালেন ক্যাটরিনা!

 

View this post on Instagram

 

#bharat @bharat_thefilm

A post shared by Katrina Kaif (@katrinakaif) on

“আমার নিজেরও ভাবতে অদ্ভুত লাগে! ধরুন, কোনো একটা কারণে আমি খুব মুষড়ে পড়েছি। আর কেউই ব্যাপারটা জানেন না, স্রেফ আমি ছাড়া! কিন্তু সলমন ব্যাপারটা ঠিক টের পায়, সে পৃথিবীর যে প্রান্তেই থাকুক না কেন! এমনও হয়েছে অনেক বার- এই সব সময়ে ওর সঙ্গে আমার কোনো যোগাযোগই নেই, দুজনে নিজেদের জগতে ব্যস্ত। ফলে, ফোনে গলা শুনে যে আমার খারাপ থাকার আঁচ পাবে, তারও সুযোগ নেই! কিন্তু অবাক করে দিয়ে ও ঠিক আমার কাছে চলে আসে”, কবুল করেছেন নায়িকা!

 

View this post on Instagram

 

Taking a walk #zween @manishmalhotra05

A post shared by Katrina Kaif (@katrinakaif) on

আর জানিয়েছেন, খারাপ থাকার কথাটা না জানালেও তা নিয়ে সলমন কোনো অভিযোগ করেন না! “ও স্রেফ সেই সময়টায় আমায় সাহস আর বল জোগানোর জন্য চলে আসে। আমিও এটা বুঝে গিয়েছি এত দিনে- সমস্যায় পড়লে কেবল ওর উপরেই ভরসা রাখতে পারি”, জবানবন্দি ক্যাটরিনার! বেশ কথা! এত কিছুই কবুল করলেন যখন, তখন ‘কবুল হ্যায়’ বলে দিলেই কি মধুরেণ সমাপয়েৎ হয় না? আপনার কী মনে হয়?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here