ওয়েবডেস্ক: দাবাং ট্যুরের সাংবাদিক বৈঠকগুলোতে যে ভাবে চোখে পড়ছিল তাঁদের অন্তরঙ্গতা, তাতে পুরনো গুজবটা বেশ প্রাণ পেয়েছিল! সবাই ধরেই নিয়েছিলেন, মুখে কিছু বলুন আর নাই বলুন, সলমন খানের হৃদয়েশ্বরী এখন ক্যাটরিনা কাইফই!

আরও পড়ুন: সলমনের প্রসঙ্গ তুলে ক্যাটরিনাকে অকথ্য গালাগালি মহিলাদের, দেখুন ভিডিও

কিন্তু ওই দাবাং ট্যুরেই সলমনের প্রসঙ্গ তুলে যখন এক দল মহিলা অকথ্য গালাগালি করলেন ক্যাটরিনাকে, সেটাই কি পরিণত হল নায়িকার শাহরুখ-শিবিরে বেশি মনোযোগ দেওয়ার হাতিয়ারে?

katrina kaif and shah rukh khan

বলিউড অন্তত সে রকমই দাবি করছে। বলছে, এই ঝামেলাটি না হলে সলমন খানের কণ্ঠলগ্না হয়ে আরও দিন কয়েক কাটিয়ে দিতেন ক্যাটরিনা। কিন্তু সবাই তাঁকে কী চোখে দেখছেন, সেটা বুঝতে পেরেই এ বার দল বদলের কথা ভাবছেন নায়িকা। ফলে শুরু করেছেন সাংবাদিকদের কাছে শাহরুখের অফুরন্ত প্রশংসা!

katrina kaif and shah rukh khan

“আনন্দ এল রাই অসম্ভব ভালো একজন পরিচালক। একজন অভিনেতাকে যে তিনি কী ভাবে তার চরিত্রটার ভিতরে ঢুকিয়ে দেন, তা বলে বোঝানো যাবে না। আর শাহরুখের কথা তো যত বেশি বলা যায়, ততই কম হবে! ওর সঙ্গে কাজ যাঁরা করেননি, তাঁরা জানেন না কী হারিয়েছেন”, ‘জিরো’ ছবিতে কাজের প্রসঙ্গে প্রথমে রাই, তার পরেই শাহরুখের কথায় ধাপে ধাপে এসেছেন ক্যাটরিনা।

katrina kaif and shah rukh khan

“সত্যি বলতে কী, আমি আর শাহরুখ- দুজনেই পরস্পরের সৌন্দর্যবোধ আর নৈতিকতার দিকটা খুব ভালো করে বুঝি। এটাই আমাদের রসায়ন। আমি কী করছি, তা একমাত্র শাহরুখই বুঝতে পারে এবং সেটার প্রশংসাও একমাত্র ও-ই করে! তা ছাড়া দেখুন না, ফটোগ্রাফার হিসাবে আমার খুব একটা নিজের প্রতি বিশ্বাস ছিল না। কিন্তু শাহরুখ প্রশংসা করে করে আমার আত্মবিশ্বাস বাড়িয়েছে, প্রচুর ভালো ছবি বের করিয়েছে আমার হাত দিয়ে”, দাবি নায়িকার!

katrina kaif and shah rukh khan

দেখা যাক- এর পরের ধাপে সলমন বনাম শাহরুখে এসে তাঁর দাবিটা কোন জায়গায় গিয়ে দাঁড়ায়!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here