ওয়েবডেস্ক: অনেকে বলতেই পারেন, এ আর কিছুই নয়, স্রেফ একটু নেতিবাচক দিক থেকে ছবির প্রচার! ছবির নির্মাতারাই আদতে ফাঁস হয়ে যাওয়ার দাবি করে নেটদুনিয়ায় কখনও ভিডিও, কখনও বা শুটিংয়ের টুকরো ছবি ছেড়ে দিচ্ছেন!

katrina kaif

হতেই পারে! আদতে তো পুরোটাই বাণিজ্য! অতএব সে দিকে মন না দেওয়াটা ঘোরতর অন্যায়!

katrina kaif

আর সে সবের মাঝেই কোনো বিতর্কে না গিয়ে, সব জটিলতা এড়িয়ে ক্যাটরিনা কাইফ মন দিয়েছেন নাচের প্রশিক্ষণে। মনে আছে তো, এই নাচের দৃশ্যেই সোনালি পোশাকে তাঁর খানকতক ছবি ভাইরাল হয়ে গিয়েছিল এর আগে? ‘ঠগস অব হিন্দোস্তান’ ছবিতে আমির খান আর অমিতাভ বচ্চনকে ঠিক কেমন দেখতে লাগবে, সেই ছবিও ভাইরাল হয়েছিল বটে! তবে সেগুলো ছিল ভাঁওতা! নর্তকীর পোশাকে আর চরিত্রে ক্যাটরিনার আসল লুক-ই প্রকাশিত হয়েছিল বলে জানা গিয়েছে!

আর এ বার যে ভিডিও ভাইরাল হল তাঁর নাচের প্রশিক্ষণের, সেটাও মেকি হওয়ার কোনো জায়গাই নেই! কেন না, সেটায় স্পষ্ট দেখা যাচ্ছে নায়িকাকে। মুম্বইয়ে যশ রাজ ফিল্মস-এর স্টুডিওতে তিনি মন দিয়ে রপ্ত করছেন চোখ ঝলসে দেওয়ার মতো নাচের ধাপ! নাচছেন আর দেওয়াল জোড়া আয়নায় খুঁটিয়ে দেখছেন নিজেকে! ভুল হলেই শুধরে নিচ্ছেন সঙ্গে সঙ্গে!

katrina kaif

তা, বলিউড তো বরাবর বলেই থাকে, ক্যাটরিনার মতো পরিশ্রমী নায়িকা না কি খুব কম এসেছেন হিন্দি ছবির দুনিয়ায়! প্রয়োজনে সারা দিন ধরে অক্লান্ত ভাবে খেটে যেতেও আপত্তি নেই তাঁর! বিশেষ করে স্টান্ট আর নাচ নিখুঁত করে তোলার জন্য প্রায় প্রাণপাত করেন নায়িকা!

স্বাভাবিক! ‘শীলা কি জওয়ানি’ বা ‘চিকনি চামেলি’ দেখলেই সেটা বিলক্ষণ টের পাওয়া যায়!

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন