ওয়েবডেস্ক: যত দূর শোনা গিয়েছে, চরিত্রটা মন্দ ছিল না! ‘ভারত’ ছবিতে সলমন খান যেমন অভিনয় করছেন পাঁচটি আলাদা সময়ের পাঁচটি চরিত্রে, তেমনটাই করার কথা ছিল প্রিয়াঙ্কা চোপড়ারও!

সমস্যা দেখা দিল অন্য জায়গায়! খবর বলছে, সলমনকে পাঁচটি চরিত্রের জন্য পাঁচটা পোস্টারে জায়গা দিলেও প্রিয়াঙ্কার ব্যাপারে না কি সেটা করতে রাজি হননি ছবির নির্মাতারা! শুধু তাই নয়, দিশা পাটানির সঙ্গে এক পোস্টারে জায়গা দেওয়া হয়েছিল প্রিয়াঙ্কাকে।

A post shared by disha patani (paatni) (@dishapatani) on

স্বাভাবিক ভাবেই তাতে নায়িকা আপত্তি জানান, সাফ বলে দেন- তিনি তাঁর চেয়ে স্টারডমে ছোটো কারও সঙ্গে পোস্টারে মুখ দেখাবেন না! কিন্তু সে আপত্তিতে নির্মাতারা আমল দেননি, তাই তিনিও ছবির কাজ ছেড়েছেন বলেই খবর! অজুহাতটা দিয়েছেন আসন্ন বিয়ের, এই যা!

আরও পড়ুন: প্রিয়াঙ্কার বিয়ের সিদ্ধান্তে রেগে আগুন সলমন, হাতে-পায়ে ধরতে বাকি দীপিকা-ক্যাটরিনাকে!

এর মধ্যেই ছবির এক প্রযোজক প্রিয়াঙ্কার এই আচরণকে অপেশাদার তকমা দিয়ে দিলেও সলমনের তরফে কোনো প্রতিক্রিয়াই মেলেনি। কিন্তু সম্প্রতি এক সাক্ষাৎকারে নায়কের বাবা সেলিম খান ভদ্র ভাবে হলেও ছোটো করলেন নায়িকাকে! “একজন কেউ ছবির কাজ ছেড়ে বেরিয়ে গিয়েছে, এটা কি বলিউডে প্রথম হল? অনেক নায়িকা আছেন, যে কেউ রাজি হয়ে যাবেন কাজটা করতে”, দাবি তাঁর! মানে, বুঝিয়ে দিচ্ছেন তিনি, প্রিয়াঙ্কা চরিত্রটার জন্য অনিবার্য নন!

কিন্তু করিনা কাপুর খান কি ছবিটা করতে রাজি? কানাঘুষোয় শোনা যাচ্ছে- সলমন না কি এ বার চরিত্রটায় অভিনয়ের প্রস্তাব দিয়েছেন তাঁকেই! কিন্তু দিলে কী হবে! সলমনের এক কথায় আইটেম গানে মুখ দেখাতে রাজি হলেও এ বার না কি আর ডেট দিতে পারছেন না করিনা! তা হলে?

শেষ পর্যন্ত হাতের পাঁচ বলতে সলমন-শিবিরে রয়েছেন কেবল ক্যাটরিনা কাইফই! শোনা যাচ্ছে, তিনিই না কি শেষ পর্যন্ত ছবিটা করছেন! তা এ এক রকম নিয়তির বিচারই বটে! এর আগে তো ছবিটা থেকে বাদ পড়েছিলেন তিনি, আর এখন ঘুরে-ফিরে চরিত্রটা এল সেই তাঁরই কাছে!

ও দিকে, সুনীল গ্রোভার, যিনি ‘ভারত’-এ অভিনয়ও করছেন, একটা ভিডিওয় মেয়ে সেজে প্রিয়াঙ্কার ছেড়ে দেওয়া চরিত্রটা করার আবেদন জানিয়েছেন! ভিডিওটা দেখুন তো, কী মনে হচ্ছে- এটা কি নায়িকাকে নিয়ে বিদ্রুপ আদতে?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here