ওয়েবডেস্ক: সবে জন্মদিনটা পেরিয়েছে ক্যাটরিনা কাইফের! টুইটার, ইনস্টাগ্রাম, ফেসবুক- সোশ্যাল মিডিয়ার সব প্ল্যাটফর্মই উপচে পড়ছে নায়িকার জন্মদিন উদযাপনের ছবিতে।

কিন্তু তার পাশাপাশিই খবর হয়েছে ক্যাটরিনার স্বীকারোক্তিমূলক এক সাক্ষাৎকারও। যেখানে ক্যাটরিনা কাইফ মুখ খুলেছেন ব্যক্তিগত জীবন নিয়ে। সাফ জানিয়েছেন- রণবীর কাপুরের সঙ্গে ভেঙে যাওয়া সম্পর্কটাকে এখন কী চোখে দেখেন তিনি।

আরও পড়ুন: ক্যাটরিনার জন্মদিনে বন্ধুর কাছে ফিরলেন আলিয়া, আর রণবীর? সম্পর্কের বদলের হিসাব ইনস্টাগ্রামে!

Haydreaming ….🦄💃

A post shared by Katrina Kaif (@katrinakaif) on

“আমার সঙ্গে যা হয়েছে, তা অনেকের সঙ্গেই হয়। ঘটনায় আমার কোনো দোষ ছিল না। কিন্তু সে কথা যদি আমি মনের মধ্যে পুষে রাখি, তবে সেই নেতিবাচকতা আমার কাজে প্রভাব ফেলবে। তাই ও নিয়ে আর ভাবতেই চাই না। আমি সবাইকেই ক্ষমা করে দিয়েছি। এখন শুধু নিজের কাজ নিয়েই ভাবি। দেখলাম, একা থাকলে নিজেকে খুব ভালো ভাবে চেনা যায়”, দাবি নায়িকার।

Out to sea 🌊

A post shared by Katrina Kaif (@katrinakaif) on

কিন্তু এর মধ্যে বিয়ের প্রসঙ্গও এসেছে। এসেছে নতুন করে প্রেমে পড়ার কথাও। “আমি সত্যি বলছি, এখন ও সব নিয়ে ভাবছি না। হওয়ার হলে বিয়ে হবে”, সোজাসাপটা জবাব ক্যাটরিনার!

যদিও নেটদুনিয়ায় এই প্রসঙ্গে ছড়িয়ে পড়েছে ক্যাটরিনার এক পুরনো ভিডিও। যেখানে এক টক শো-তে এক শিশু জানতে চেয়েছিল তাঁর কাছে- সলমন খান আর রণবীর কাপুরের মধ্যে তিনি কাকে বিয়ে করতে পছন্দ করবেন?

নায়িকা কী বলেছিলেন, নিজেই শুনে নিন না!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here