ওয়েবডেস্ক: বিরুষ্কা প্রথম উইকেটটা ফেলার পর এ বার যেন বলিউডে বিয়ের মরসুম এল! জোর কানাঘুষো চলছে, আগামী জুনেই দীর্ঘ দিনের বয়ফ্রেন্ড আনন্দ আহুজার সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন সোনম কাপুর। তার মাঝেই শুরু হয়েছিল জোর গুজব- এ বার না কি আলিয়া ভাটও বিয়ে করতে চলেছেন রণবীর কাপুরকে। সঙ্গে ক্যাটরিনা কাইফ আর সলমন খানের বিয়ের পুরনো গুজব তো আছেই!

alia bhatt

কিন্তু গুজবের নেপথ্যে যে একটা ঘটনার বাস্তব ভিত্তি থাকে, তা নতুন করে প্রমাণ করে দিল ক্যাটরিনা কাইফের এক সাম্প্রতিক উক্তি। এক সাক্ষাৎকারে খোলাখুলি জানিয়ে দিলেন নায়িকা- তিনি কবে বিয়ে করতে চলেছেন! পাশাপাশি, আপাতত বলিউডে তাঁর গার্লফ্রেন্ড আলিয়া ভা‌টের আসন্ন বিয়ের আভাসটাও দিতে ছাড়লেন না।

katrina kaif

জানা গিয়েছে, সম্প্রতি আলিয়াকে সঙ্গে করে ক্যাটরিনা হাজির হয়েছিলেন নেহা ধুপিয়ার নো ফিল্টার নেহা নামের সেই কুখ্যাত টক শো-তে, যেখানে রেখে-ঢেকে কথা বলার উপায় নেই কারও! নিয়ম মতো এই শো-তে সেলেব্রিটির সঙ্গে তাঁর পরিবারের এক সদস্য হাজির হন! যেমন দীপিকা পাড়ুকোনকে সঙ্গ দিয়েছিলেন তাঁর বোন!

merry with katy 💕

A post shared by Alia ✨⭐️ (@aliaabhatt) on

কিন্তু সবার চোখ কপালে উঠল, যখন দেখা গেল ক্যাটরিনার সঙ্গে হাজির হয়েছেন আলিয়া ভাট! সে যদিও খুব একটা অস্বাভাবিক ব্যাপার নয়। অনেক দিন ধরেই বলিউড দেখে চলেছে দুই নায়িকার বন্ধুত্বর নানা নিদর্শন। বিশেষ করে তা ছড়িয়ে-ছিটিয়ে রয়েছে সোশ্যাল মিডিয়ার নানা অ্যাকাউন্টে। কিন্তু সেই বন্ধুত্বের নেপথ্যে যে কাজ করছে এক জোরালো রসায়ন, তার প্রমাণ মিলল নেহা ধুপিয়ার এই শো-তে।

katrina kaif

“ছেলেরা তো যা বলার বলেছেই, কিন্তু শীলা কি জওয়ানি গানে ক্যাটরিনাকে দেখে আমারও অবস্থা খারাপ হয়ে গিয়েছিল! কী সেক্সিই না দেখতে লাগছিল ওকে”, নেহা এবং ক্যামেরার সামনে খোলাখুলি এই কথা জানিয়েছেন আলিয়া ভাট।

contento chicas 🤘

A post shared by Alia ✨⭐️ (@aliaabhatt) on

কিন্তু শুধু এটুকুতেই এই শোয়ের উত্তেজনার পারদ আটকে যায়নি। কেন না যখন ক্যাটরিনার কাছে জানতে চাইলেন নেহা যে তিনি কবে বিয়ে করছেন, ক্যাটরিনা সরাসরি বলে দিলেন সে কথা।

alia bhatt

“করব, নিশ্চয়ই বিয়ে করব! কিন্তু আলিয়ার বিয়ে না দিয়ে নয়! যে দিন আলিয়া নিজের বিয়েটা সেরে ফেলবে, ঠিক তার পরের দিন আমিও বসে পড়ব বিয়ের পিঁড়িতে”, দাবি ক্যাটরিনার!

katrina kaif

রসিকতা? না কি গভীর কোনো রহস্য লুকিয়ে রয়েছে ক্যাটরিনার এই বক্তব্যের নেপথ্যে?

alia bhatt and ranbir kapoor

বলিউড কিন্তু দ্বিতীয় দিকেই ইঙ্গিত করছে। কেন না, ক্যাটরিনার ভালোই জানার কথা- রণবীর কাপুরের স্বভাব কেমন! ফলে, তাঁর সঙ্গে আলিয়ার বিয়েটা আদৌ হবে কি না, সে বিষয়ে তাঁর চেয়ে বেশি ভালো ভবিষ্যদ্বাণী আর কেউ করতে পারেন না!

বাকিটা দেখা যাক!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here