ওয়েবডেস্ক:  খুব বেশি আগের কথাও নয়, এই বছর খানেক হবে! সেই সময়ে ‘ভোগ’ পত্রিকাকে দেওয়া এক সাক্ষাৎকারে সাফ জানিয়েছিলেন দীপিকা পাড়ুকোন- তিনি বিয়েতে ক্যাটরিনা কাইফকে ডাকবেন না! কেন না, তাঁর মনে হয়- ক্যাটরিনার জন্যই রণবীর কাপুরের সঙ্গে তাঁর সম্পর্ক ভেঙেছিল! সেই তিক্ততা অবশ্য হালফিলে মুছে ফেলেছেন দীপিকা, ক্যাটরিনাকে জন্মদিনে শুভেচ্ছাও জানিয়েছেন খোলাখুলি ইনস্টাগ্রাম মারফত! কাজেই করণ জোহরের কফির মৌতাতে মাতোয়ারা টক শো-তে যখন হাজিরা দিলেন ক্যাটরিনা, দেখা গেল তিনিও মনোমালিন্য ভুলেছেন!

আরও পড়ুন: ক্যাটরিনার জন্মদিনে বন্ধুর কাছে ফিরলেন আলিয়া, আর রণবীর? সম্পর্কের বদলের হিসাব ইনস্টাগ্রামে!

 

View this post on Instagram

 

@katrinakaif #katrinakaif

A post shared by Katrina Kaif (@katrinamypassion) on

“দীপিকার সঙ্গে আমার যথেষ্টই সৌহার্দ্য আছে! এর মধ্যে রণবীর কাপুরকে টেনে না আনলেও চলবে! আমরা দু’জনেই ইয়াসমিন করাচিওয়ালার জিমে যাই, সেখানে নানা কিছু নিয়ে গসিপও করে থাকি আমরা”, সাফ জানিয়েছেন ক্যাটরিনা! আর তার পরেই মুখ খুলেছেন আলিয়া ভাটকে নিয়ে! কেন না, মাঝে খবর ছিল, রণবীরের সঙ্গে বিয়ে হচ্ছে বলে এই দুই প্রিয় বন্ধুর সম্পর্ক ভেঙে গিয়েছে! ফলে, শাহরুখ খানের বাড়ির পার্টিতে একসঙ্গে ছবি তোলাই যে যথেষ্ট নয়, সেটা বুঝেই এ বার বিবৃতি দিলেন তিনি!

katrina kaif and deepika padukone
ছবি: বম্বে টাইমস

“হা হা! ওই একই জিমে কিন্তু আলিয়াও আসে! রণবীরকে লুকিয়েই ওর সঙ্গে যোগাযোগ রাখতে কোনো সমস্যা নেই! আলিয়াও এটা পছন্দ করে! সত্যি বলতে কী, আমি আর আলিয়া যখন একসঙ্গে থাকি, তখন যে কমফর্ট জোন তৈরি হয়, ওটা আমি কোথাও পাই না”, খোলাখুলি স্বীকারোক্তি ক্যাটরিনার! যদিও বলিউডের নিন্দুকদের গালে হাত- একই পুরুষের দুই প্রাক্তন আর বর্তমান প্রেমিকার মধ্যে যদি এমন সদ্ভাব থাকে, তা হলে পরনিন্দার খোরাক আসবে কোথা থেকে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here