সমুদ্র সৈকতে হাতজোড়া মেহেন্দি, তবে কি মধুচন্দ্রিমার ঠিকানা বলে দিলেন ক্যাটরিনা কাইফ?

0

মুম্বই: ভিকি কৌশলের সঙ্গে আনুষ্ঠানিক ভাবে গাঁটছড়া বেঁধে গায়েব হয়ে গিয়েছিলেন ক্যাটরিনা কাইফ। সম্ভবত হানিমুনে গিয়েছিলেন সেলেব দম্পতি। কিন্তু কোথায়? তা নিয়েই চলছিল গুঞ্জন। এ বার নিজের ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে তারই আভাস দিলেন অভিনেত্রী।

নিজের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করেছেন ক্যাটরিনা। যেটাকে তাঁদের সংক্ষিপ্ত হানিমুনের বলেই মনে করা হচ্ছে। বিয়ে সেরেই ভিকি এবং ক্যাটরিনা মিনি-হানিমুনের জন্য কোনো একটী অজ্ঞাত স্থানে গিয়েছিলেন। তবে এই সর্বশেষ ছবি থেকে মনে হচ্ছে সদ্য বিবাহিত দম্পতি মলদ্বীপে গিয়েছিলেন।

ছবিতে ক্যাটরিনাকে তাঁর মেহেন্দি-সজ্জিত হাত মেলে ধরা অবস্থায় দেখা যাছে। পটভূমিতে তাঁর লাল এবং সাদা চুড়ি এবং সমুদ্রের ঢেউ চোখ এড়ায় না। ছবিটি শেয়ার করে ক্যাটরিনা ক্যাপশনে রেড হার্টের ইমোজি জুড়ে দিয়েছেন।

ছবিটা শেয়ার করার পরেই অসংখ্য ফ্যান-ফলোয়ার মন্তব্য বিভাগে ভালোবাসার বৃষ্টি ঝরিয়েছেন। নেহা ধুপিয়া, অনিতা শ্রফ আদাজানিয়া, প্রীতি জি জিন্টা এবং জোয়া আখতারও অংশ নিয়েছে। কিছু উৎসুক ভক্ত আবার ভিকি এবং ক্যাটরিনা মধুচন্দ্রিমাযাপনে মলদ্বীপে গিয়েছিলেন কি না, তা বোঝার চেষ্টার কসুরও করেননি। কেউ কেউ ক্যাটরিনার মেহেন্দিতে উরি অভিনেতার নাম রয়েছে কি না, সেটাও খোঁজার চেষ্টা করেছেন।

প্রসঙ্গত, গত ৯ ডিসেম্বর রাজস্থানের সিক্স সেন্স ফোর্টে রাজকীয় কায়দায় বিয়ে সেরেছেন ভিকি এবং ক্যাটরিনা। তার পর কোথায় চলে গিয়েছিলেন, তা জানা যায়নি। তবে গত মঙ্গলবার মুম্বই ফিরে আসেন নববিবাহিত তারকা দম্পতি।

আরও পড়তে পারেন: 

দৈনিক আক্রান্ত ও মৃতের সংখ্যায় পতন, ক্রমশ বাড়ছে সুস্থতা

কোভিড আক্রান্ত সিপিএম সাধারণ সম্পাদক সূর্যকান্ত মিশ্র, নেই গুরুতর শারীরিক সমস্যা

দৈনিক করোনা সংক্রমণ প্রায় একই রকম, শনিবার ২০টি জেলা মৃত্যুহীন

এটিএম জালিয়াতি রুখতে এসবিআই-এর নতুন আপডেট, টাকা তুলতে ব্যবহার করুন ওটিপি

দেড় থেকে তিন দিনে ওমিক্রন সংক্রমিত দ্বিগুণ হচ্ছে, সতর্কতা বিশ্ব স্বাস্থ্য সংস্থার

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন