ওয়েবডেস্ক: “যে মুহূর্তে এক নারীকে কেন্দ্রে রাখা হয় এবং তাঁকে ঘিরে থাকে হাজার হাজার লুব্ধ দৃষ্টি, সেই মুহূর্তেই এক ভুল দৃষ্টান্ত স্থাপন করা হয়। আমি আমার ছবিতে ইতিপূর্বে এই ভুল করে এসেছি। কিন্তু আর নয়! এ বার থেকে আমার ছবিতে আর আইটেম নম্বর থাকবে না”, ঠিক এক বছর আগে এক নারীবাদী পত্রিকার হয়ে সাক্ষাৎকার দিতে গিয়ে নিজের ছবিতে রাখা আইটেম গান নিয়ে এ কথা বলেছিলেন করণ জোহর!

আরও পড়ুন: ২ বছর ধরে অপেক্ষা করছে আমি কবে কথা বলব, রণবীরকে নিয়ে বিস্ফোরক ক্যাটরিনা!

 

View this post on Instagram

 

When Bosco gets up to show a move he means business 😉with the vocal stylings of @thegulnaazkhan💕

A post shared by Katrina Kaif (@katrinakaif) on

কিন্তু এ বার তাঁরই ছবির আইটেম করে বিখ্যাত হওয়া ক্যাটরিনা কাইফের জবানবন্দি খুব অন্য রকম বিবৃতি দিচ্ছে! ‘শীলা কি জওয়ানি’ বা ‘চিকনি চামেলি’ তো বেশ কয়েক বছর আগের কথা! সম্প্রতি ‘ঠগস অব হিন্দোস্তান’-এ ‘সুরাইয়া’, ‘জিরো’-তে ‘হুসন পরচম’- একের পর এক আইটেমে দর্শককে মজিয়ে রাখছেন তিনি! ফলে যখন এক সাক্ষাৎকারে তাঁর কাছে করণের এই মন্তব্যটি পেশ করে অভিমত চাওয়া হল, দেখা গেল, তথাকথিত নারীবাদের ধার-কাছ দিয়েও যাচ্ছেন না নায়িকা!

“এই সব ভাবনা যিনি আইটেম করছেন, তাঁর উপরে নির্ভর করে! তা ছাড়া আইটেম মানেই নারী শরীর বিক্রির কথা ভাবতে হবে কেন! ওটাকে কেন ছবির একটা অংশ বা শুধুই একটা গানের মতো করে দেখছেন না? আইটেম ছাড়া আর কোথাও কি নায়িকাদের শরীর দেখানো হয় না? আর তাতেই বা কী যায়-আসে! আইটেম করেছি বলে নিজেকে পণ্য ভাবতে যাব কেন”, সাফ জানিয়েছেন ক্যাটরিনা! আপনার কী মনে হয়- নায়িকা ঠিক বলছেন?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here