ওয়েবডেস্ক: গত বছরের শেষের দিকে এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন ক্যাটরিনা কাইফ– তিনি জীবনে আর কোনো পুরুষকেই গভীর ভাবে গ্রহণ করবেন না! কিন্তু দীপিকা পাড়ুকোনের সঙ্গে রণবীর সিংয়ের, প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের সঙ্গে নিক জোনাসের বিয়ের ছবি যে তাঁকে ‘সেন্টিমেন্টাল’ করে তুলেছিল, স্বীকার করে নিয়েছিলেন সে কথাও! এ ব্যাপারে নায়িকার জবানবন্দি পড়ে নিতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে!

 

View this post on Instagram

 

🦋Famously filmfare with my dear @jiteshpillaai ❤️

A post shared by Katrina Kaif (@katrinakaif) on

আরও পড়ুন: দীপবীর-নিকিয়াঙ্কার বিয়ের ছবিতে ‘সেন্টিমেন্টাল’ ক্যাটরিনা, নিজেই স্বীকার করছেন নায়িকা!

তার পর মাস দুয়েক মতো গেল কী গেল না, ওই বিয়ে নিয়েই ফের মুখ খুললেন ক্যাটরিনা! মানে খুলতে বাধ্য হলেন আর কী! তাঁর বিয়ে হচ্ছে না কেন- এ প্রশ্নের উত্তর তো কৌতূহলী আত্মীয়দের মতো সংবাদমাধ্যমেরও দরকার! ফলে জিতেশ পিল্লাই ফেমাসলি ফিল্মফেয়ার নামের টক শোয়ে ফের টেনে আনলেন প্রসঙ্গটা!

দেখা গেল, বেশ সহজ ভাবেই প্রসঙ্গটায় প্রতিক্রিয়া দিয়েছেন নায়িকা! অভিমান নয়, দার্শনিকতা নয়, স্রেফ জোরে জোরে হাসি আর ফুট কাটাতেই বুঝিয়ে দিয়েছেন তাঁর যা কিছু বলার! যে ভিডিওটা ভাইরাল হয়েছে, তা দেখে মনে হচ্ছে বিয়ের প্রসঙ্গে জিতেশের মুখের কথা কেড়ে নিয়েছেন তিনি! কী বলছেন ক্যাটরিনা?

“সবাই বিয়ে করতে দৌড়চ্ছে, আর আমি রয়েছি পিছনে পড়ে, আমার কথা কেউ ভাবছে না! আমার অবস্থাটা হচ্ছে- আরে দাঁড়াও, আমিও তো আছি না কি”, ক্যাটরিনার এই কবুলনামার ধরন দেখলে হেসে কুটোপাটি হবেন!

আর হাসি থামলে একটু মন দিন বলিউডের দাবিতে। বরাবরই বলে থাকে ইন্ডাস্ট্রি- শান্ত মেজাজের এই নায়িকা কখনই অনুভূতি নিয়ে সরব হন না! তাকে রেখে দেন নিজের মনের গভীরেই! একান্ত কোণঠাসা হলে কী করেন? ভিডিওতেই তো রয়েছে তার প্রমাণ!

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here