ওয়েবডেস্ক: প্রশ্ন ছুড়ে দিচ্ছেন শুভার্থীরা, কৌশিক গঙ্গোপাধ্যায়, আপনি কি স্বর্গত পরিচালক ঋত্বিক ঘটকের ব্যাটনটা হাতে তুলে নিলেন? ও দিকে, নিন্দুকদের মন্তব্যের চোটে তো কান পাতা যাচ্ছে না টলিউডের আনাচে-কানাচে। সবার দাবি- দেশ এবং তার ভাগ নিয়ে এক প্রস্ত ব্যবসা করে গিয়েছে ব্রিটিশরা, এ বার বোতল ঝাঁকিয়ে ঝাঁকিয়ে তলানিটুকু হাত পেতে নিয়ে আসরে নেমেছেন পরিচালক!

আরও পড়ুন: ঋতুপর্ণা আর প্রসেনজিতের ঘন ঘন সাক্ষাৎ নিয়ে মুখ খুললেন কৌশিক, ভাইরাল হল ভিডিও

তা, এমন খারার খারাপ কথা যদি ওঠে, তা হলে ঠিক দোষও দেওয়া যায় না। কাঁটাতার, ভালোবাসা, মানবিকতা- সব কিছু এক গেলাসে মিশিয়ে দারুণ একটা ককটেল বানিয়েছিলেন বটে কৌশিক, নাম রেখেছিলেন ‘বিসর্জন‘! বিসর্জনের ভাঙের মতোই তার নেশা কিছুতেই নামতে চাইছে না- যতটা না দর্শকদের, তার চেয়ে ঢের বেশি করে প্রযোজক-পরিচালকের। ফলে, এ বার মুক্তির অপেক্ষায় দিন গুনছে সিক্যুয়েল ‘বিজয়া’। যার সাংবাদিক বৈঠকেই বিস্ফোরণ ঘটালেন পরিচালক!

“আমাদের চার পাশের পরিবেশ যতই হিংসামুখর হয়ে উঠুক না কেন, কাঁটাতার পেরিয়ে ভালোবাসা আর বন্ধুত্বের গল্প আমি বলেই যাব! আসলে এই গল্পগুলো যে কোনো সীমান্ত সমস্যায় আটকে থাকে না। রবীন্দ্রনাথ ঠাকুর, নজরুল ইসলাম আর লালন ফকিরের ঐতিহ্যকে এগিয়ে নিয়েই ভালোবাসার গল্প বলব”, দাবি কৌশিকের! জানলেন তো বিবৃতি, কী মনে হচ্ছে- এ বার সিরিজ চলবে?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here