ওয়েবডেস্ক: বলিউডে কান পাতলে এখন কেবল একটাই খবর কানে আসছে! এ মহল থেকে শুরু করে সে মহল পর্যন্ত কেবল একটাই কানাকানি- শাহরুখ খানের বড়ো ছেলে আরিয়ান খান অবশেষে অভিনয় করতে চলেছেন ছবিতে। ছবিতে তিনি জুটি বাঁধবেন শ্রীদেবীর ছোটো মেয়ে খুশি কাপুরের সঙ্গে। এবং প্রত্যাশা মতো সে ছবি পরিচালনা এবং প্রযোজনার দায়িত্বে থাকছেন খোদ করণ জোহরই!

আরও পড়ুন: নেটদুনিয়ায় ঝড় তুলল শ্রীদেবীর ছোটো মেয়ে খুশির সাজগোজ, দেখলে চমকে যাবেন আপনিও!

এর আগে খানদান আকারে এবং ইঙ্গিতে জানাতে কসুর করেনি যে বড়ো ছেলেটি পেশা হিসাবে বেছে নেবে ছায়াছবির জগতকেই, তবে সেটা অভিনয়ের মাধ্যমে নাও হতে পারে। এমন খবরও কানে এসেছিল যে বিদেশের কলেজে ছবি তৈরি নিয়ে পড়াশোনা করছেন আরিয়ান। যাই হোক, শেষ পর্যন্ত তিনি যে বাবার পথেই পা রাখতে চলেছেন, সেই হিসেব মিলে গেল!

A post shared by Aryan Khan (@___aryan___) on

অন্য দিকে কাপুর পরিবার কিন্তু কোনো লুকোছাপার জায়গায় নেই। “খুশি যে অভিনয় করবে, এটা ঠিক করাই ছিল! তবে তা কিছু দিন পরে ঠিক করেছিলাম আমরা। এখন মনে হচ্ছে, সেই যখন সিনেমাই করবে, তখন দেরি করে লাভ কী! তাই ওর বাবা বনি করণ জোহরকে সব দায়িত্ব দিয়ে নিশ্চিন্ত হয়ে আছে। তবে ওর বিপরীতে শাহরুখের বড়ো ছেলেকে রাখাটা করণের গেম প্ল্যান! এ নিয়ে আমরা বিশেষ কিছু জানি না”, বলছেন এক পারিবারিক সদস্য। বাকিটা দেখা যাক!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন