দক্ষিণী অভিনেতা কিচ্ছা সুদীপের ছবি ‘বিক্রান্ত রোনা’ আজ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। ছবিতে কিচ্ছা সুদীপের সঙ্গে দেখা গিয়েছে জ্যাকলিন ফার্নান্দেজকে। প্যান ইন্ডিয়া স্তরে মুক্তিপ্রাপ্ত ছবিটির করলেও তাঁকে পুরোপুরি সফল হতে দেখা যায়নি। কিচ্ছা সুদীপের ছবিটি প্রথমদিনে প্রায় ১৬ কোটি সংগ্রহ করেছে এবং প্যান ইন্ডিয়ার নিরিখে এই সংগ্রহ খুব কম। তবে অভিনেতা সাউথ ইন্ডাস্ট্রিতে অনেক হিট ছবি দিয়েছেন, সেই ছবিগুলো হিন্দিতেও রয়েছে।

মাক্কি

কিচ্ছা সুদীপের হিটের তালিকায় শীর্ষে রয়েছে ‘মাক্কি’। এই ছবির হিন্দি ডাবও দর্শকদের ভালো লেগেছে। এসএস রাজামৌলি পরিচালিত এই ছবিতে নেতিবাচক চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা। তা সত্ত্বেও এই ছবির গল্প থেকে অভিনেতার অভিনয় সবই ভক্তরা বেশ পছন্দ করেছেন। কিচ্ছা সুদীপ ছাড়াও ছবিতে ননী এবং সামান্থা রুথ প্রভু ছিলেন। দক্ষিণে, এই ছবিটি ‘ইগা’ নামে মুক্তি পেয়েছে, যা সহজেই ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হট স্টারে দেখা যাবে।

বচ্চন

এটি ২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত একটি অ্যাকশন সাইকোলজিক্যাল থ্রিলার ফিল্ম। যেটি পরিচালনা করেছিলেন শশাঙ্ক। কিচ্ছা সুদীপ ছাড়াও এই ছবিতে দেখা গিয়েছিল ভাবনা, পারুল যাদবকে। এই ফিল্মটি হিন্দিতে ‘বচ্চন’ নামেও রয়েছে, যা সহজেই ইউটিউবে দেখতে পারেন ভক্তরা।

বাহুবলী

২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত বাহুবলী বক্স অফিসে বেশ সাড়া ফেলেছিল। প্যান ইন্ডিয়া স্তরে মুক্তিপ্রাপ্ত ছবিটি একটি সুপারহিট ছিল, যাতে প্রভাস, আনুশকা শেঠি, তামান্না ভাটিয়া, রাম্যা কৃষ্ণনের মতো অভিনেতাদের দেখা গিয়েছিল। সুদীপ এই ছবিতে আসলাম খানের চরিত্রে অভিনয় করেছিলেন, যা দর্শকদের কাছে অত্যন্ত প্রশংসিত হয়েছিল। ছবিটি ডিজনি হটস্টার এবং নেটফ্লিক্সে উপলব্ধ।

পেহেলবান

এস কৃষ্ণ পরিচালিত ছবি পেহলওয়ান ২০১৯ সালে মুক্তি পেয়েছিল।এটি সুদীপের ভাল ছবিগুলির মধ্যে একটি। এই ছবিতে অভিনেতার অভিনয় বেশ পছন্দ হয়েছে। এই ছবির সবচেয়ে দর্শনীয় দৃশ্য ছিল সুদীপের বক্সিং। এছাড়াও এই ছবির ক্লাইম্যাক্সও বেশ জমকালো রাখা হয়েছিল। এই সিনেমাটি Sony Liv-এ উপলব্ধ।

মিস্টার মোবাইল 2

পি কুমার পরিচালিত কিচ্ছা সুদীপের ছবিটি দর্শকরা প্রচুর ভালোবাসা পেয়েছিলেন। এই কমেডি থ্রিলার ছবিতে কিচ্ছা সুদীপের সঙ্গে ভাবনা মানন এবং প্রিয়মণিকে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা গেছে। আপনি এই মুভিটি MX Player-এ উপলব্ধ।

আরও পড়তে পারেন :

মা হতে চলেছেন বিপাশা বসু, শীঘ্রই ঘোষণা করবেন তারকা দম্পতি

সোশ্যাল মিডিয়ায় ট্রোলড রাখী

ছোটোপর্দায় কাজ করেছেন যেসকল ভোজপুরি অভিনেত্রীরা

হইচই ওয়েব প্ল্যাটফর্মে দ্বিতীয় রহস্য রোমাঞ্চ সিরিজ আনতে চলেছেন অঞ্জন দত্ত, প্রকাশ্যে ছবির চরিত্র

দশ বছর পর আবার ফিরছেন রানা-মৈনাক, বড়পর্দায় প্রতীক-সোনামণি

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন